টাইমলাইনখেলাক্রিকেট

ধোনির সাত নম্বর জার্সির অবসরের দাবিতে লক্ষ লক্ষ ধোনি ভক্ত আবেদন করছেন BCCI কে

বাংলাহান্ট ডেস্কঃ দীর্ঘদিন ধরে ধোনির অবসর নিয়ে নানান জল্পনা চলছিল। অবশেষে মাত্র কয়েক মিনিটের মধ্যে সমস্ত জল্পনায় জল ঢেলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ধোনি কি আর জাতীয় দলে ফিরবেন? কবে কামব্যাক করবেন ধোনি? এই সকল নানান প্রশ্নের উত্তর দিলেন ধোনি। গতকাল 7:29 মিনিট নাগাদ ছোট্ট একটি মেসেজ করে নিজের ক্রিকেট জীবনের অবসর ঘোষণা করেছেন প্রাপ্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

ধোনির ক্রিকেট ক্যারিয়ার শুরু হয়েছিল রান আউট দিয়ে আর শেষও হল সেই রান আউট দিয়েই। বিশ্বকাপ সেমিফাইনালে সেই রান আউট ধোনির মনে গভীর ক্ষত সৃষ্টি করেছিল। আর তারপর থেকেই আস্তে আস্তে নিজেকে ক্রিকেট থেকে সরিয়ে নিতে থাকেন ধোনি, অবশেষে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন মহেন্দ্র সিং ধোনি।

আর তারপরই ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক বিশ্বকাপের সেমিফাইনালের পর ধোনির সাথে তোলা একটি ছবি টুইট করে লিখেছেন, ” এই ছবির সাথে অনেক স্মৃতি জড়িয়ে আছে। তোমার দ্বিতীয় ইনিংসের জন্য অনেক শুভেচ্ছা। আমরা জানি সেখানেও আমাদের জন্য অনেক চমক অপেক্ষা করছে। বিসিসিআই এর কাছে অনুরোধ করবো সাদা বলের ক্রিকেট থেকে সাত নম্বর জার্সিটিকে অবসরে পাঠানোর।”
এরই মধ্যে লক্ষ্য লক্ষ্য ধোনি ভক্ত বিসিসিআই এর কাছে আবেদন করতে শুরু করে দিয়েছেন সাদা বলের ক্রিকেট থেকে সাত নম্বর জার্সি যেন অবসর ঘোষণা করা হয়।

Back to top button