টাইমলাইনবিনোদনভিডিও

ক‍্যামেরার পেছনে ভাসুরই ‘স্বামী’! রিল ভিডিওর জন‍্য সোমই পছন্দ মিঠাইয়ের, ভাইরাল হল নাচের ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সিরিয়ালের গল্পের জন‍্য যতই সিদ্ধার্থের সঙ্গে রোম‍্যান্স করতে হোক না কেন, ক‍্যামেরার পেছনে সিডের থেকে সোমকেই বেশি পছন্দ মিঠাইয়ের (mithai)। প্রমাণ হিসাবে সোশ‍্যাল মিডিয়ায় ছড়িয়ে রয়েছে একাধিক ভিডিও। বেশিরভাগ ভিডিওতেই অনস্ক্রিন ভাসুরের সঙ্গেই নাচতে দেখা গিয়েছে মিঠাইকে। সেখানে এনট্রি নেই সিডের।

আসলে ধ্রুব সরকার (dhrubo sarkar) ও সৌমিতৃষা কুণ্ডু (soumitrisha kundu) দুজনেই নাচে তুখোড়‌। সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন দুজনে। টুকটাক রিল ভিডিও বানাতে তাই একে অপরকেই বেশি পছন্দ সোম মিঠাইয়ের। দুজনে মিলে প্রায়ই ট্রেন্ডিং গানে রিল বানান। এখন ট্রেন্ডিংয়ে চলছে ‘পুষ্পা’ ছবির গানগুলি। ওই ছবিরই ‘স্বামী স্বামী’ গানে কোমর দোলালেন সৌমিতৃষা ও ধ্রুব।

দুজনের সাজ পোশাক দেখেই বোঝা যাচ্ছে শুটিংয়ের ফাঁকে একটু সময় মিলতেই ভিডিওটি শুট করে ফেলেছেন তাঁরা। কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছে নেটিজেনরা। এখন আবার সিরিয়ালে নতুন নায়ক এসেছে, ওমি আগরওয়াল যে চরিত্রে অভিনয় করছেন জন ভট্টাচার্য। অনেকে আবার তাই সিডকে ভুলে নাচে পটু জনের সঙ্গে রিল বানানোর আর্জি জানিয়েছেন সৌমিতৃষাকে।

সিরিয়ালে সদ‍্য পা রেখেছেন জন। প্রথম দেখাতেই মিষ্টি কথায় সিডকে সতর্কবাণী শুনিয়ে যায় সে, দাদা আদিত‍্যর মতো সে পালিয়ে যাবে না। এর আগে ‘রিমলি’র নায়ক উদয়ের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। তবে ওমির প্রথম পরিচয় দেখে বোঝা যাচ্ছে, এখানে তিনি খলনায়কের চরিত্রে। চিন্তার ভাঁজ পড়েছে মিঠাইয়ের কপালেও। মোদক গ্রুপের নতুন মিষ্টি হাব, দাদাইয়ের শিল্প সম্মান সবদিক রক্ষা হবে তো?

ইতিমধ‍্যেই বাড়ি বয়ে এসে চ‍্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে গিয়েছে আগরওয়াল বাবা ছেলে। মোদক গ্রুপ নাকি তাদের সঙ্গে পেরেই উঠবে না। টক্কর নাকি সমানে সমানে হয়। মিঠাই সিদ্ধার্থ সমরেশের এই অপমানের যোগ‍্য জবাব দিতে পারবে তো? সেটাই এখন দেখার।

Related Articles

Back to top button