টাইমলাইনবিনোদনভিডিও

ভাইদের বৌয়ের দিকেই নজর কেন? মিঠাই-পিলুর সঙ্গে নাচায় নেটপাড়ায় মশকরা ধ্রুবকে নিয়ে

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় বলুন কিংবা নাচ, দু দিকেই ধ্রুব সরকারের (Dhrubo Sarkar) প্রতিভার পরিচয় পেয়েছেন দর্শকেরা। নাচের প্রতিযোগিতা থেকে অভিনয়ে পা রাখেন তিনি। কিন্তু ধ্রুবকে দেখে বোঝা দায় যে তিনি প্রথম থেকেই অভিনয় শেখেননি। এখন জি বাংলায় ‘মিঠাই’ (Mithai) ও ‘পিলু’ (Pilu) দুটি সিরিয়ালেই অভিনয় করছেন তিনি।

মিঠাইতে সিদ্ধার্থের দাদা সোমের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। অন‍্যদিকে পিলুতেও আহিরের ভাই মল্লারের চরিত্রে এনট্রি নিয়েছেন ধ্রুব। দুই সিরিয়ালে তাঁর চরিত্রের মধ‍্যে কিছু মিলও রয়েছে। মিঠাইতে সোম হুট করে তোর্সাকে বিয়ে করে এনেছিল মনোহরায়। আর পিলুতে মল্লারও রঞ্জাকে ঠকিয়ে বিয়ে করে নিয়েছে।


তবে অভিনয়ের পাশাপাশি নাচেও দুর্দান্ত হওয়ার দরুন প্রায়ই রিল ভিডিও বানাতে দেখা যায় ধ্রুবকে। আগে মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডুর সঙ্গে রিল বানাতেন তিনি। আর এখন সে জায়গায় এসেছে পিলু ওরফে মেঘা দাঁ। ধ্রুবর মতো তিনিও নাচে তুখোড়। দুজনের তাই জমেছে ভাল।


কিন্তু নেটিজেনরা রসিকতা করতে ছাড়ছেন না। দুই সিরিয়ালেই নিজের স্ত্রীকে ছেড়ে ভাইয়ের বৌয়ের দিকে নজর দিচ্ছেন কেন ধ্রুব? ওদিকে মিঠাই, এদিকে পিলু। একজন মজার সুরে লিখেছেন, ‘আচ্ছা তোমার বৌগুলো কী করে বলো তো? কোথায় ভাইয়ের বৌ, কোথায় দাদার বৌয়ের সঙ্গে রিল করতে থাকো।’

আবার কারোর মতে, মিঠাই পিলু কোনো সিরিয়ালেই নিজের বৌরা পাত্তা দেয় না ধ্রুবকে। তাই অগত‍্যা ভাইদের বৌকেই নিয়ে নাচতে হয়। তবে হাসি মজার পাশাপাশি অনেকেই বলেছে, মিঠাইতে সোমদাকে সবাই খুব মিস করছে। মাঝে স‍্যান্ডির বিয়েয পর্বে ধ্রুবকে দেখা গিয়েছিল বটে। তবে তিনি এখন মল্লার রূপেই বেশি ব‍্যস্ত।

Related Articles

Back to top button