টাইমলাইনবিনোদন

সাড়ে চার বছর বয়সে পারলে ৩৭ বছরে কেন নয়? বিচ্ছেদ প্রসঙ্গে বিষ্ফোরক দিয়া মির্জা

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিন আগেই দীর্ঘদিনের বিবাহিত সম্পর্ক ছেড়ে বেরিয়ে এসেছেন দিয়া মির্জা। স্বামী সাহিল সেহগলের সঙ্গে দীর্ঘদিনের বিবাহিত জীবনে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। এই বিষয়ে এর আগে জিজ্ঞাসা করা হলে তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন যে এখনই এই বিষয়ে কোনও মতামত দিতে চান না। এমনকি নিজের সোশ্যাল মিডিয়াতেও তিনি জানিয়ে দিয়েছিলেন যে এই বিচ্ছেদের বিষয়ে তাঁকে কোনও প্রশ্ন না করাই ভাল।

সম্প্রতি আগামী ছবি ‘থাপ্পড়’ এর প্রচারে এসেছিলেন দিয়া মির্জা। ছবির কাহিনি এক গৃহবধূকে ঘিরে যে তাঁর স্বামীর একটা থাপ্পড়ের জন্য বিয়ের সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন। এই ছবির প্রচারে এসে স্বাভাবিক ভাবেই প্রশ্ন ওঠে দিয়ার বিচ্ছেদ নিয়ে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, স্বামী সাহিলের সঙ্গে বিচ্ছেদের বিষয়টা তিনি ভালভাবেই মেনে নিয়েছেন। ৩৪ বছর আগের স্মৃতিই তাঁকে শক্তি যোগায়।

দিয়ার কথায়, “একজন তারকা হওয়ার দরুন আমি কোনও বিষয়ে কষ্ট পেতে পারিনা। ৩৪ বছর আগে আমার বাবা মায়ের বিচ্ছেদের থেকে আমি শক্তি পাই। আমি নিজেকে নিজে বলি, যদি আমি সাড়ে চার বছর বয়সে বিষয়টা মেনে নিতে পেরেছিলাম তাহলে এই ৩৭ বছর বয়সে কেন নয়। মানুষ ভয়ের কারনেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে ভয় পায়। মাথা ঠান্ডা রেখে সিদ্ধান্ত নেওয়া সহজ নয়।”

প্রসঙ্গত, ‘থাপ্পড়’ ছবিতে শিবানীর চরিত্রে দেখা যাবে দিয়া মির্জাকে। তাঁর চরিত্রটি একজন সাধারন ঘরের মেয়ের। থাপ্পড় ছবিতে মূল চরিত্রে রয়েছেন তাপসী পন্নু। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুভব সিনহা। আগামী ২৮ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে থাপ্পড়।

Related Articles