টাইমলাইনভারত

হীরা ব্যবসায়ীর পোষা কুকুর গিলে ফেলল লক্ষাধিক টাকার হীরে, অপারেশনের পর বেরোল সুঁচ, সুতো, বোতাম

বাংলাহান্ট ডেস্কঃ হীরার (diamond) নাম শুনলে যেকোন মানুষের চক্ষু চড়ক গাছ হয়ে যায়। আর মহিলাদের কথা তো বাদই দেওয়া যাক, কারণ তারা হীরার কথা শুনলে তাদের চোখ যেন জ্বলতে থাকে। হীরা কেনা সবার পক্ষে সম্ভব নয়। কারণ এটি খুব ব্যয়বহুল। একবার ভেবে দেখুন তো আপনি একটা হীরের গয়না কিনেছেন। আর সেটা যদি আপনার কুকুর সেটা খেয়ে নেয় তাহলে আপনার মনের অবস্থা ঠিক হবে? হ্যাঁ ঠিক এমনই একটি ঘটনা ঘটল পুনেতে (Pune)।

জানা গিয়েছে, একটি হীরা ব্যবসায়ী একটি জায়গায় দুটি হীরা রেখেছিলেন।হীরাগুলির দাম প্রায় দেড় লাখ টাকা। আর তার পোষা কুকুর হীরাটি খেয়ে ফেলেছিল। ঘটনাটি জানার পর লোকেরা প্রায় অবাক হয়ে গেল। সঙ্গে সঙ্গে কুকুরটিকে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালে কুকুরটির অপারেশন করা হয়েছিল যাতে হীরাটি সরানো যায়। কিন্তু হাসপাতালে কুকুরটির অপারেশন করতে গিয়ে চিকিত্সকরা পুরো অবাক হয়ে গিয়েছিলেন, কারণ কুকুরের পেট থেকে কেবল দুটি হীরা নয়, একটি সূঁচ, কোটের দুটি বোতাম, রাবারের মত কিছু জিনিসও পাওয়া গিয়েছিল।।

কুকুরটির অপরেশন হওয়ার পর তার মালিক তাকে বাড়ি নিয়ে যায়। কুকুর এই সমস্ত জিনিস না কোটের বোতাম, সুই, হীরে এগুলি পুরো গিলে ফেলে। এখন অর অপরেশন করা হয়েছে। সব জিনিস বার করা হয়েছে। বর্তমানে ও সুস্থ আছে। ভয়ের আর কোনও কারণ নেই।

Related Articles

Back to top button