টাইমলাইনবিনোদন

সৌদি আরবে গিয়ে সন্ত্রাসবাদী তারিক জামিলের সঙ্গে ছবি তুলেছেন আমির? নতুন অভিযোগে তোলপাড় নেটপাড়া

বাংলাহান্ট ডেস্ক: সময়টা মোটে ভাল যাচ্ছে না আমির খানের (Aamir Khan)। চার বছর পর বড়পর্দায় ফিরছেন তিনি। ‘লাল সিং চাড্ডা’ নিয়ে অনেক প্রত‍্যাশা তাঁর। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ এর হিন্দি ভার্সন বানিয়েছেন তিনি অনেক টাকা খরচ করে। দর্শকদেরও প্রত‍্যাশা কম ছিল না এই ছবিটা নিয়ে। কিন্তু মুক্তির ঠিক আগে আগে ছবিটা নিয়ে যা শোরগোল শুরু হয়েছে তাতে আমিরের বিপক্ষেই যাচ্ছে পরিস্থিতি।

টুইটারে ‘বয়কট লাল সিং চাড্ডা’ ট্রেন্ড এখনো অব‍্যাহত। ছবির দুই মুখ‍্য অভিনেতা অভিনেত্রী আমির খান এবং করিনা কাপুর খানের পুরনো সব মন্তব‍্য টেনে এনে নতুন করে বিতর্ক তৈরি করা হচ্ছে। মুক্তির দিন এগিয়ে আসলেও বিতর্কের আগুন কমার নাম নেই। এর মধ‍্যে একটি ভাইরাল ছবি আমিরের বিপদ দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে।


টুইটারে একটি ছবি ব‍্যাপক ভাইরাল হয়েছে। সেখানে   আমিরের সঙ্গে দেখা মিলেছে আরো দুই ব‍্যক্তির। দাবি করা হচ্ছে তাঁদের মধ‍্যে একজন প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদি এবং অন‍্যজন সন্ত্রাসবাদী দল জামাত-এ-উল এর সদস‍্য মৌলানা তারিক জামিল। সৌদি আরবে গিয়ে নাকি দুজনের সঙ্গে ছবি তুলেছিলেন আমির। ভাইরাল হওয়া ছবিটি এবং দাবি কি সত‍্য?


খোঁজখবর করতে জানা যাচ্ছে, ছবিটি সত‍্য। তবে ছবিটি এখনকার নয়, ২০১২ সালের। একাধিক সংবাদ মাধ‍্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছিল, সে সময়ে হজ করতে গিয়ে শাহিদ আফ্রিদি এবং মৌলানা তারিক জামিলের সঙ্গে দেখা হয়েছিল আমিরের। পাক গায়ক জুনেইদ জামশেদ নিজের সোশ‍্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেছিলেন।

 

উপরন্তু একটি ইউটিউব ভিডিওতেও নাকি মৌলানা স্বীকার করেছিলেন আমিরের সঙ্গে সাক্ষাতের কথা। তাঁরা একে অপরকে চিনতেন না। শাহিদ আফ্রিদির সঙ্গে আমিরের বন্ধুত্ব থাকায় তাঁর মাধ‍্যমেই পরিচয় করেন মৌলানা তারিক জামিল‌। তবে তাঁর বিরুদ্ধে সন্ত্রাসবাদী হওয়ার যে অভিযোগ উঠেছে তা ভুয়ো। মৌলানা তারিক জামিল যে জামাত-এ-উল এর সদস‍্য সে বিষয়ে কোনো প্রমাণ পাওয়া যায়নি।

Related Articles

Back to top button