টাইমলাইনবিনোদন

শেষমেষ অঙ্কুশের পরিবারের সদস‍্য হচ্ছেন ঐন্দ্রিলা? অভিনেতার পোস্টে তুঙ্গে জল্পনা

বাংলাহান্ট ডেস্ক: বিয়ে করছেন অঙ্কুশ হাজরা (ankush hazra) এবং ঐন্দ্রিলা সেন (oindrila sen)। এমনি গুঞ্জনে উত্তাল হয়ে রয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। হঠাৎ এমন খবরের কারণ কী? আসলে অভিনেতার একটি ইঙ্গিতপূর্ণ পোস্টই সব গুঞ্জনের মূল। ইতিমধ‍্যেই অঙ্কুশকে শুভেচ্ছা জানানোর পালা শুরু হয়ে গিয়েছে।

ঠিক কী লিখেছেন অভিনেতা? এদিন নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে তিনি লেখেন, ‘শেষমেষ এতদিন পর সে আমাদের পরিবারের অংশ হতে চলেছে।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ‘স্বপ্নপূরণ’। কিন্তু এই ‘সে’টা কে তা ঝেড়ে কাশেননি অঙ্কুশ। বরং তাঁর বক্তব‍্য, পোস্টটি তিনি এমনি এমনিই দিয়েছেন। বিয়ে নিয়ে কোনো কথাই বলেননি।


তবে নেটিজেনরা কিন্তু কোনো কথাই শুনতে চাননি। অঙ্কুশের পোস্টের কমেন্ট বক্স ভরে গিয়েছে শুভেচ্ছা বার্তায়। অনেকে আবার জিজ্ঞাসা করেছেন বিয়েটা কবে? তবে কোনো কমেন্টেরই কোনো উত্তর দেননি অঙ্কুশ। হৃদয়ের ইমোজি দিয়েছেন অভিনেত্রী অদ্রিজা রায়ও।

এর আগে সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, করোনা না থাকলে চলতি বছরের ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতেন তাঁরা। তবে এখন সবই পেছোতে হয়েছে। সে বিষয়ে প্রশ্ন করা হলে অঙ্কুশ বলেন, “ডিসেম্বরে যখন কথা ছিল তখন তো হতেই পারে।”

প্রসঙ্গত, দীর্ঘ দশ বছর ধরে সম্পর্কে রয়েছেন অঙ্কুশ ঐন্দ্রিলা। গত বছর লকডাউন থেকেই দুজনে একসঙ্গে রয়েছেন বলে শোনা যায়। অতি সম্প্রতি নিজেদের নতুন ফ্ল‍্যাটেও থাকতে শুরু করে দিয়েছেন তাঁরা। টলিউডের এই জুটির বিয়ের খবর নিয়ে কৌতূহলের অন্ত নেই নেটিজেনদের মধ‍্যে। তাই এই ইঙ্গিতে যে নেটনাগরিকদের উত্তেজনা বাড়বে তা বলা বাহুল‍্য। এখন অপেক্ষা অঙ্কুশের সরাসরি সুখবর দেওয়ার।

Related Articles