টাইমলাইনবিনোদন

অনুপম-পিয়ার বিয়ে ভাঙার নেপথ‍্যে পরমব্রত? শেষমেষ নীরবতা ভাঙলেন অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: গত বছর নভেম্বরে সোশ‍্যাল মিডিয়ায় ঘোষনা করে আলাদা হয়ে গিয়েছিলেন গায়ক তথা সঙ্গীত পরিচালক অনুপম রায় (Anupam Roy) এবং পিয়া রায় (Piya Roy)। তাঁদের আচমকা সংসার ভাঙার খবরে অবাক হয়েছিলেন সকলেই। ঠিক কী কারণে এমন সিদ্ধান্ত তা খোলসা না করলেও সে সময়ে দুজনের মাঝে তৃতীয় ব‍্যক্তি হিসাবে উঠে এসেছিল অভিনেতা পরমব্রত চট্টোপাধ‍্যায়ের (Parambrata Chatterjee) নাম। কিন্তু বিষয়টা নিয়ে কোনো মন্তব‍্য করেননি কেউই।

গুঞ্জন যদিও ধামাচাপা পড়ার বদলে তলায় তলায় বড়সড় আকার ধারণ করেছিল। অবশেষে বিষয়টা নিয়ে সংবাদ মাধ‍্যমের কাছে মুখ খুলেছেন পরমব্রত। অনুপম পিয়ার মাঝে তাঁর ভূমিকার কথা স্রেফ ‘গুজব’ বলে উড়িয়ে দিয়েছেন তিনি। তাঁর দাবি তিনি সিঙ্গেল‌। পাশাপাশি দুই ব‍্যক্তির মাঝে তৃতীয় ব‍্যক্তিকে টেনে আনার প্রবণতারও তীব্র নিন্দা করলেন পরমব্রত।


অভিনেতা স্পষ্ট বলেন, দুজন মানুষ বিচ্ছেদের কথা ঘোষনা করেছেন। তাদের মাঝে ঝাঁপিয়ে পড়ে তৃতীয় ব‍্যক্তিকে টেনে এনে জল্পনা তৈরি করাটা কাঙ্খিত নয় একেবারেই। প্রথমটা শুনে খুব বিরক্ত হয়েছিলেন তিনি। পুরো গুজবটা অনলাইন নিউজ পোর্টালের কাজ বলেও দাবি করেন পরমব্রত।

কিন্তু তাঁর নিজের বন্ধুরাই যে এ বিষয়ে কথা বলেছিলেন সংবাদ মাধ‍্যমে? পালটা পরমব্রত বলেন, বন্ধুরা তাঁর সামনে কিছু বলেননি। বললে তিনি তাঁদেরও নিশ্চয়ই বলতেন। যদিও পরে এ বিষয়টা নিয়ে ভাবা বন্ধ করে দেন। শুটিং নিয়ে ব‍্যস্ত হয়ে পড়েছিলেন তিনি।

তবে পিয়ার সঙ্গে গভীর বন্ধুত্বের কথা কিন্তু অস্বীকার করেননি পরমব্রত। একসঙ্গে সুন্দরবন, করিমপুরে ত্রাণ দিতে গিয়েছিলেন তাঁরা। সোশ‍্যাল মিডিয়াতেও একসঙ্গে ছবি শেয়ার করেছেন। কারণ না শেয়ার করার মতো কোনো কারণ খুঁজে পাননি তিনি। তাঁরা শুধুই একে অপরের ভাল বন্ধু।


বছর কয়েক আগে পর্যন্তও বিদেশিনী প্রেমিকার সঙ্গে সম্পর্কে ছিলেন পরমব্রত। নেদারল‍্যান্ডের বাসিন্দা ইকার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। সে সম্পর্ক ভাঙে করোনার সময়ে। পরমব্রতর স্পষ্ট কথা, “যদি কোনোদিন লেডিকিলার, ক‍্যাসানোভা হয়ে থাকি, সেই ভাবমূর্তিটা এখন চাপা পড়ে গিয়েছি। খুব ব‍্যস্ত কাজ নিয়ে। বিয়ের জন‍্যই প্রস্তুত নই।”

Related Articles