টাইমলাইনবিনোদন

নিজের মুখ নিয়ে খুশি নন? প্লাস্টিক সার্জারি করানোর গুঞ্জন নিয়ে ট্রোলড দিশা পাটানি

বাংলাহান্ট ডেস্ক: বলিউড মানেই খ‍্যাতির হাতছানি। গ্ল‍্যামার সর্বস্ব দুনিয়ায় টিকে থাকতে হলে নিজেকে সুন্দর ভাবে ফুটিয়ে তুলতেই হবে। হাল আমলে প্রতিভাকে বিশেষ ভাবে গুরুত্ব দেওয়া হলেও বহু অভিনেত্রীই নিজের সৌন্দর্য বাড়ানোর জন‍্য কোনো কসুর বাকি রাখেন না। তার জন‍্য নিজের শরীর নিয়ে কাটাছেঁড়া করতেও পিছপা হন না।

অনেকদিন ধরেই কৃত্রিম উপায়ে আকর্ষণীয় হয়ে ওঠার জন‍্য প্লাস্টিক সার্জারির শরণাপন্ন হয়েছেন তারকারা। সেই তালিকায় সাম্প্রতিক সংযোজন দিশা পাটানি (disha patani)। অন্তত নেটমহলের তারকারা তো তেমনি সন্দেহ করছেন। গুঞ্জনের সূত্রপাত সলমন খানের ‘অন্তিম: দ‍্য ফাইনাল ট্রুথ’ ছবির স্পেশ‍্যাল স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন দিশা।


সেই ভিডিও ভাইরাল হতেই চমকে গিয়েছেন নেটিজেনরা। ক‍্যাজুয়াল ডেনিম ও ক্রপ টপে পাপারাৎজির লেন্সবন্দি হয়েছেন ‘রাধে’ অভিনেত্রী। কিন্তু তাঁর মুখ দেখেই চমকে উঠেছেন নেটনাগরিকরা। আগের ও এখনকার লুকে ভীষন রকম পার্থক‍্য। সবটাই নজরে পড়েছে নেটিজেনদের।

কমেন্ট বক্স ভরে গিয়েছে মন্তব‍্যে। একজন লিখেছেন, ‘আরেকজন অভিনেত্রী যে নিজের মুখটা নষ্ট করে দিল।’ অপর একজনের বক্তব‍্য, নির্ঘাত সার্জারি করিয়েছেন দিশা। কিন্তু নাকে না ঠোঁটে সেটাই বোঝা যাচ্ছে না। কয়েকজনের মতে, দিশাকে এখন শ্রদ্ধা কাপুর আর নোরা ফতেহির মতো দেখাচ্ছে কিছুটা।

প্রসঙ্গত, শেষবার রাধে ছবিতে দেখা গিয়েছিল দিশাকে। চলতি বছরের ১৩ মে মুক্তি পায় এই ছবি। দিশার বিপরীতে ছিলেন সলমন খান। কিন্তু বক্স অফিসে তেমন সফলতার মুখ দেখতে পায়নি সলমন দিশা জুটির এই ছবি। বরং রীতিমতো ট্রোলের মুখে পড়তে হয়েছিল ছবিটিকে।

এরপর ‘এক ভিলেন’ এর সিক‍্যুয়েল ছবিতে দেখা যাবে দিশাকে। আগামী বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পেতে পারে এই ছবি। এই ছবিতেও আদিত‍্য রয় কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দিশা। থাকছেন তারা সুতারিয়াও। আপাতত পোস্ট প্রোডাকশনের কাজ চলছে ছবির।

Related Articles

Back to top button