টাইমলাইনবিনোদন

বিয়ের পর বোল্ড দৃশ‍্য করায় নিষেধাজ্ঞা! সামান্থা-নাগা চৈতন‍্যর বিচ্ছেদ নিয়ে জল্পনা অব‍্যাহত

বাংলাহান্ট ডেস্ক: সামান্থা রুথ প্রভু (samantha ruth prabhu) ও নাগা চৈতন‍্যর (naga chaitanya) বিচ্ছেদের পর গিয়েছে এক মাসেরও বেশি সময়। বিচ্ছেদ প্রকাশ‍্যে ঘোষনা করলেও নেপথ‍্যের কারণ কিছুই জানাননি কেউই। তাই নেটনাগরিকরদের জল্পনা কল্পনাও থামার কোনো নামই নিচ্ছে না। সম্ভব অসম্ভব নানা কারণে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে সামান্থা নাগা দুজনকেই। এবার ফের একটি সম্ভাবনা উঁকি দিয়েছে নেটিজেনদের মনে।

সম্প্রতি খবর মিলেছে, আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানার আসন্ন ছবি ‘পুষ্পা’র একটি আইটেম গানে নাচতে চলেছেন সামান্থা। রীতিমতো বোল্ড অবতারে দেখা যাবে তাঁকে। কিন্তু এই খবরে চমকে গিয়েছেন সামান্থার ভক্তরা। চমকানোর যথেষ্ট কারণও অবশ‍্য আছে। নাগা চৈতন‍্যর সঙ্গে বিয়ের পর থেকে একবারের জন‍্য কোনো ছবিতে বোল্ড চরিত্রে দেখা যায়নি অভিনেত্রীকে।


অথচ বিচ্ছেদের ঠিক পরপরেই তাঁর আইটেম নাম্বার করার সিদ্ধান্ত নেওয়ায় অবাক তো লাগবেই। অনেকেই মনে করছেন, সম্ভবত নাগা চৈতন‍্যই সামান্থার উপরে নিষেধাজ্ঞা জারি করেছিলেন যে বিয়ের পরে কোনো বোল্ড দৃশ‍্যে আভিনয় করা যাবে না। এমন গুঞ্জনের পাশাপাশি নাগার ভক্তরাও তাঁর হয়ে সুর চড়িয়েছেন। তাদের বক্তব‍্য, স্ত্রীর বোল্ড দৃশ‍্যে অভিনয় করা নিয়ে যদি তাঁর এতই সমস‍্যা থাকত তবে তিনি কোনো অভিনেত্রীকে বিয়েই করতেন না।

২০১৭ সালে সামান্থার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। শোনা যায়, তার আগে অভিনেত্রী শ্রুতি হাসানের (shruti hasan) সঙ্গে সম্পর্কে ছিলেন নাগা। ২০১৩ সালে সাক্ষাৎ হয় তাঁদের এবং প্রথম দেখাতেই প্রেম। একসঙ্গে ‘প্রেমম’ ছবিতে অভিনয়ও করেছিলেন তাঁরা। দুজনের সম্পর্ক বেশ গভীর ছিল বলেই খবর সংবাদ মাধ‍্যম সূত্রে। শ্রুতিকেই বিয়ে করতে চেয়েছিলেন নাগা চৈতন‍্য। কিন্তু সে সম্পর্ক আর টেকেনি।


এরপরেই সামান্থার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নাগা চৈতন‍্য। কিন্তু চার বছরের বিবাহ বার্ষিকীর ঠিক আগেই ভেঙে যায় এই বিয়েও। গত ২ রা অক্টোবর যৌথ বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষনা করেন তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় জুটি।

Related Articles

Back to top button