টাইমলাইনভারত

সঙ্গমরত সাপের ওপর বসে পড়লেন মহিলা, ছোবলে মৃত্যু হল তাঁর

বাংলা হান্ট ডেস্ক : গৃহস্থ বাড়িতে বিছানার চাদরে সঙ্গমরত অবস্থায় ছিল দুই সাপ,  ফোনে কথা বলতে বলতে বসে পড়লেন এক মহিলা, জোড়া সাপের কামড়ে মৃত্যু হল ওই গৃহবধূর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গোরক্ষপুরের রিয়া নভ গ্রামে। নিহত ওই মহিলার নাম গীতা সিং। বুধবার থাইল্যান্ডে কর্মরত স্বামীর সঙ্গে ফোনে কথা বলছিলেন গীতাদেবী হঠাত্ কথা বলতে বলতে খাটে বিছানার উপর বসে পড়েন, তিনি বুঝতেই পারেননি বিষধর দুই সাপের ওপর বসে পড়েছেন তিনি অতর্কিতে ওই দুই বিষাক্ত সাপের ছোবলে মৃত্যুর মুখে ঢলে পড়েন তিনি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, অজ্ঞান অবস্থায় গীতা দেবীকে তাঁরা দেখতে পান সঙ্গে সঙ্গে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। তখনও তাঁরা বুঝতে পারেন নি ঠিক কোথায় এবং কী ভাবে তাঁকে সাপে কামড়ালে। প্রতিবেশী এবং পরিবারের সদস্যরা গীতা দেবীর ঘরে প্রবেশ করতেই ওই দুই বিষাক্ত সাপকে দেখতে পায়।

যদিও সব দুটিকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। সাপ বিশেষজ্ঞরা জানিয়েছেন, যেহেতু সঙ্গমরত অবস্থায় ওই দুই বিষধর সাপ ছিল তাই গীতাদেবী বুঝতে না পেরে তাঁদের উপর বসে পড়ায় সব দুটি তাঁকে ছোবল মারে, এবং বিশ্বের পরিমাণ এতটাই মারাত্মক ছিল সঙ্গে সঙ্গেই তিনি মৃত্যুর মুখে ঢলে পড়েন।

Related Articles

Back to top button