টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনরাজনীতি

২৪ ঘণ্টা কেন, গোটা নির্বাচন থেকেই ওনাকে ব্যান করা উচিৎ- মমতাকে আক্রমণ দিলীপের

বাংলাহান্ট ডেস্কঃ মমতা ব্যানার্জিকে ২৪ ঘণ্টার জন্য নির্বাচনী প্রচার বন্ধ রাখার নিষেধাজ্ঞা দিয়েছে নির্বাচন কমিশন। এই প্রসঙ্গে মঙ্গলবার সকালে চা-চক্রে মুখ খুললেন দিলীপ ঘোষ (dilip ghosh)। ‘২৪ ঘণ্টা কেন, গোটা নির্বাচন থেকেই ওনাকে ব্যান করা উচিৎ’- এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

মঙ্গলবার সকালে বহরমপুরে প্রাতঃভ্রমণ সেরে চা-চক্রে যোগ দিয়েছিলেন দিলীপ ঘোষ। সেখান থেকেই মুখ খুলে আক্রমণ করলেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে। কটাক্ষের সুরে দিলীপ ঘোষ বলেন, ‘প্রচার বিকৃত করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন উনি। কমিশনের কাছে লিখিত আবেদনও করেছিলাম, চেয়েছিলাম ওনাকে গোটা প্রচার থেকেই বাদ দেওয়া হোক’।

এখানেই থামলেন না দিলীপ ঘোষ। তিনি আরও বলেন, ‘মমতা ব্যানার্জি যেখানেই নির্বাচনী প্রচার করছেন, সেখানেই উত্তেজনা ছড়াচ্ছে- নির্বাচন কমিশন সঠিক বিচার করেই ওনাকে ২৪ ঘন্টা ব্যান করার সিদ্ধান্ত নিয়েছে। আমি তো চেয়েছিলাম, গোটা নির্বাচন থেকেই ওনাকে ব্যান করা উচিৎ। দুর্ভাগ্য একটাই, এখন প্রতিবাদ করে উনি রাস্তায় আন্দোলনে নামছেন’।

প্রসঙ্গত, নির্বাচন কমিশনের জারি করা নিষেধাজ্ঞার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে গতকাল রাতেই এক ট্যুইট করে মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন, ‘ভারতের নির্বাচন কমিশন অগণতান্ত্রিক ও সংবিধান বিরোধী সিদ্ধান্ত নিয়েছে। এই ঘটনার প্রতিনাদ জানাতে আগামীকাল গাঁধী মূর্তির পাদদেশে ধর্নায় বসছি দুপুর ১২ টা থেকে’।

সেইমত আজকে দুপুর ১২ টায় গাঁধী মূর্তির পাদদেশে ধর্নায় বসবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সেইসঙ্গে তাঁর উপর জারি হওয়া নিষেধাজ্ঞার সময়সীমা শেষ হতেই রাতেই সভা করবেন তৃণমূল সুপ্রিমো- এমনটা জানা গিয়েছে। রাত ৮ টায় বারাসাতে এবং তারপর রাত ৯ টায় সল্টলেকের বিএফ ব্লকে সভা করবেন মমতা ব্যানার্জি।

Back to top button