টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

সাধারণ মানুষ তোমাদের এবার বাড়ি থেকে বের করে, গাছে বেঁধে জুতোপেটা করবে: দিলীপ ঘোষ

বাংলাহান্ট ডেস্ক : দফায় দফায় যখন ইডি কোটি কোটি টাকা উদ্ধার করছে পার্থ এবং ‘পার্থ ঘনিষ্ঠ’ দের বাড়ি থেকে ঠিক তখনই বিতর্কিত মন্তব্য করে বসলেন বিরোধী দলনেতা দিলীপ ঘোষ। এদিকে স্বদলীয় সমর্থন না পাওয়ায় পেছনে বাঁশ হাতে হ্যারিকেন অবস্থা এখন তৃনমূলের পার্থ চট্টপাধ্যায়ের। ঠিক এই মুহূর্তেই সরব হয়ে উঠলেন দিলীপ ঘোষ সরাসরি তার কথার বাণ এ বিদ্ধ করলেন পার্থ চট্টোপাধ্যায় কে। তার সোজাসাপ্টা বক্তব্য ” কাঁচা বাঁশ তৈরি রাখুন টাকাওসুল করতে হবে তো। জামা কাপড় খুলে সব টাকা উসুল করা হবে। ”

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ এই শনিবার গোয়ালতোড়ের মাকালি তে বক্তব্য রাখতে গিয়ে তার তীক্ষ্ণ কথায় বিঁধে ছেন পার্থ তথা শাসক দল তৃণমূলকে।গত শনিবার গোয়ালতোড়ে একটি দলীয় কর্মসূচিতে যোগদান করেন বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপবাবু ।সেখানেই তিনি একাধিক বেফাঁস মন্তব্য করেছেন । বক্তৃতা দিতে উঠে বহু লোকের সামনে সভামঞ্চে দাঁড়িয়ে তিনি জোর গলায় সাধারণের উদ্দেশ্যে বলেন “তৈরি থাকুন , পিঠে তেল দিয়ে রাখুন , জামা কাপড় খুলিয়ে রাস্তায় দৌড় করে সব টাকা উসুল করা হবে । কাউকে ছাড়া হবে না কালীঘাট থেকে ভবানীপুর অব্ধি জামাপ্যান্ট খুলে দৌড়ানো করা হবে।”

সাধারণ মানুষকে আদেশ দেওয়ার পর তিনি হুঁশিয়ার করতে চেয়েছেন শাসকদলকেও। শাসক দলের প্রতি তার হুঁশিয়ারি বার্তা ” ধমকানো ভুলে যাও, যা করেছো তার জন্য সাধারণ মানুষ এবার তোমাদের ঘর থেকে বের করে এনে, গাছে বেঁধে জুতোপেটা করবে।”

প্রসঙ্গত, গত প্রায় এক সপ্তাহ ধরে কোটি কোটি টাকা উদ্ধার হয়েছে পার্থ ঘনিষ্ঠ বান্ধবী, অর্পিতার ফ্ল্যাট থেকে। শুধু তাই নয় অর্পিতা ছাড়াও আরো পাঁচজন ঘনিষ্ঠ বান্ধবীর খোঁজ মিলেছে ইডি র সূত্রে । এখন অব্ধি প্রায় পঞ্চাশ কোটি টাকা সোনার গহনা ও বিপুল পরিমাণ সম্পত্তি উদ্ধার করেছে ইডি । চলছে জিজ্ঞাসাবাদ। এখনো দফায় দফায় জেরার মুখোমুখি হচ্ছেন পার্থ অর্পিতা। ইডির দাবি আরও সম্পত্তি ও আরো রহস্য বেরিয়ে আসবে খোলস ছেড়ে।

কিন্তু বান্ধবী অর্পিতা এই মুহূর্তে উল্টো সুর এই গাইছেন। তার দাবি, তার ফ্লাট থেকে পাওয়া যাওয়া টাকার ব্যাপারে তিনি কিছুই জানতেন না , সবই পার্থর টাকা । তাহলে এত টাকা পার্থবাবুই বা পেলেন কোথা থেকে? কিন্তু এখনও ইডি সন্দেহ আরও কালো টাকার হদিস জানেন কিনা অর্পিতা?

Related Articles