টাইমলাইনপশ্চিমবঙ্গ

ছয় মাসের মধ্যে না শুধরে গেলে তৃণমূল কর্মীদের শ্মশানে পাঠানোর হুমকি দিলীপ ঘোষের

বাংলা হান্ট ডেস্কঃ পশ্চিমবঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) তৃণমূলের (All India Trinamool Congress) ক্যাডারদের ছয় মাসের মধ্যে শুধরে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন। দিলীপ ঘোষ বলেন, ‘আমি তৃণমূলের ক্যাডারদের বলতে চাই যে, তাঁরা যেন ছয় মাসের মধ্যে শুধরে যাক, নাহলে তাঁদের হাত, পা আর মাথা ভেঙে দেওয়া হবে।” দিলীপ ঘোষ বলেন, বাড়ি যাওয়ার আগে ওদের হাসপাতালে যেতে হবে। দিলীপ ঘোষ বলেন, তৃণমূলের ক্যাডাররা যদি না শুধরায় তাহলে তাঁদের শ্মশানে পাঠানো হবে।

দিলীপ ঘোষ হলদিয়ার একটি জনসভা থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে শাড়ি পরা হিটলার বলে আখ্যা দিয়েছেন। দিলীপ ঘোষ দাবি করে বলেন, আগামী বিধানসভা নির্বাচনে ২০০ আসন জিতবে বিজেপি। দিলীপ ঘোষ মমতা ব্যানার্জীর উপর আক্রমণ করে বলেন, ইতিহাসে মমতা ব্যানার্জীকে শাড়ি পরা হিটলার হিসেবে জানা যাবে। মমতা ব্যানার্জী যাই করুক না কেনও বিজেপিকে রুখতে পারবে না।

জানিয়ে দিই, ২০২১ এ হওয়া রাজ্যের বিধানসভা নির্বাচন নিয়ে স দলই কোমর বেঁধে নেমেছে। কিছুদিন আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ বাংলার সফরে এসেছিলেন। বিজেপির বংলা দখলে অভিযানকে এগিয়ে নিয়ে যেতে অমিত শাহ বলেন, মমতা ব্যানার্জীর নেতৃত্বাধীন তৃণমূল সরকারের পতন শুরু হয়ে গিয়েছে। অমিত শাহ রাজ্যে মোট ২৯৪ টি আসনের মধ্যে দলের জন্য ২০০ আসনে জয়ের জন্য লক্ষ্যমাত্রা রেখেছিল।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী বৃহস্পতিবার অমিত শাহ বলেন, মমতা সরকারের বিরুদ্ধে মানুষের ক্ষোভ বেড়েই চলছে। আর মমতা সরকারের পতন শুরু হয়ে গিয়েছে। অমিত শাহ বাংলার মানুষকে আহ্বান করে বলেছেন যে, আমাদের পাঁচ বছর সময় দিন আমরা সোনার বাংলা বানিয়ে দেব।

Back to top button