টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

অপমানের পাল্টা জবাব দিলেন দিলীপ ঘোষ, জ্যোতিপ্রিয় মল্লিককে ধরালেন আইনি নোটিস

বাংলাহান্ট ডেস্কঃ শুধুমাত্র নিজের নয়, দলের বিরুদ্ধে আনা মিথ্যা অভিযোগের জবাব দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip ghosh)। আইনি নোটিশ পাঠালেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে (Jyotipriyo Mullick)। হয় ক্ষমা চাইতে হবে, নাহলে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানানো হয় সেই নোটিশে।

জ্যোতিপ্রিয় মল্লিকের বিস্ফোরক মন্তব্য
গত ১৬ ই নভেম্বর বারাসাত বা ওই সংলগ্ন এলাকায় রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, দিলীপ ঘোষ এবং সেইসঙ্গে বিজেপিকে কটাক্ষ করে বেশ কিছু মন্তব্য করেন। যার পরিপ্রেক্ষিতেই তাঁকে আইনি নোটিশ পাঠান দিলীপ ঘোষ। প্রকাশ্য সভায় দাঁড়িয়ে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ‘মোট ৭৭ হাজার বুথ রয়েছে বাংলায়। দেখবেন তার মধ্যে ১০ হাজার বুথেও এজেন্ট দিতে পারবে না বিজেপি। এই জেলায় বিজেপিকে পুরো ৩৩-০ তে নাকানি চুবানি খাওয়াবো। ৮-৯ হাজার বুথের মধ্যে এক হাজার বুথে তো আগে এজেন্ট দিক, তারপর দেখব’।

jbjgbjb Bangla Hunt Bengali News

এরপর সেখানে দাঁড়িয়েই তিনি দিলীপ ঘোষকে আক্রমণ করে বলেন, ‘দিলীপের কথা একদমই শুনবেন না। ও ক্লাস টু পাস। কিছুই জানে না ভালো করে। অমিত শাহ, নাড্ডা রাজ্যে এলে, তাদের শুধু একটা করে ম্যাপ দেখায়’।

দিলীপ ঘোষের আইনজীবীর অভিযোগ
‘দিলীপ ঘোষ ব্যবসায়ীদের দিল্লীতে ধরে নিয়ে গিয়ে কুকর্ম করিয়ে তাদের কাছ থেকে টাকা নিচ্ছেন। তাদের কাজ করে দিয়ে তাদের থেকে নিজেরটা বুঝে নিচ্ছেন। একুশের নির্বাচনের পর সব বিজেপি নেতা জেলে ঢুকবে। ওঁরা সবাই চিটিংবাজ মানসিকতার লোক। মহিলা ঘটিত কেস থেকে টাকা চুরি, এদের কেচ্ছা মুখে আনতেও লজ্জা লাগে। এমনকি বিএসএফ আর কাস্টম্‌সের মাধ্যমে বাংলাদেশ থেকে অস্ত্র আনছে বিজেপি’।- এমন কথাও জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষের আইনজীবী পার্থ ঘোষ।

Back to top button