fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

ফের অপমানজনক মন্তব্যে মমতা বন্দ্যোপাদ্ধায়কে বিধলেন দীলিপ ঘোষ

দীলিপ ঘোষ বিতর্কের কেন্দ্রবিন্দু তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। আর বিরোধি পক্ষকে নিয়ে বাক্যবানে বিধতেও ছাড়েননা তিনি। সব মিলিয়ে একের পর এক ঘটনায় তিনি সব সময় সমালোচনার উর্ধে থাকেন।রবিবার সকালে হাওড়ার গুলমোহর ময়দানে আবার এক বার তিনি মুখ্যমন্ত্রীকে আক্রমন করে । এই নিয়ে একাধিকবার তিনি মমতা বন্দ্যোপাদ্ধায়কে বাক্যবানে শানিয়েছেন।

দিলীপবাবু বলেন, “মুখ্যমন্ত্রীর সত্যিই উন্নয়ন করতে চাইলে টাকা চাইতে কেন্দ্রের ডাকা বৈঠকগুলোয় যোগ দিতেন। সেখানে নিজের দাবিদাওয়া জানাতে পারতেন। তা না করে তিনি চিঠি দিচ্ছেন। বোঝানোর চেষ্টা করছেন, তিনি কত উন্নয়ন করতে চান।আসলে দিল্লির বৈঠকে গেলে হিসাব দিতে হয়। কেন্দ্রীয় সরকার যে টাকা পাঠিয়েছে তা ঠিকমতো খরচ হয়েছে কি না তার খতিয়ান তুলে ধরতে হয়। কিন্তু কেন্দ্রের পাঠানো অধিকাংশ টাকাই পুরোটা খরচ করতে পারে না রাজ্য। তাই দিল্লির বৈঠকে যোগ দিতে চান না মুখ্যমন্ত্রী” ।এখানেই শেষ নয় এর আগে এনআরসি, সিএএ ইস্যু নিয়ে একাধিক বার বিজেপি আর ত্রিনমূলের তরজা লেগে যায়। আর এরপরে আরও একবার সেইদিকেই ঝামেলার মোর নেয় । এদিন দীলিপ ঘোষ মন্তব্য করার পরে চুপ করে থাকেনি রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি চটে গিয়ে অনেক কিছুই বলেন,

“সরকারের দাবিদাওয়া লিখিতভাবে জানানোই নিয়ম। নইলে প্রধানমন্ত্রীর সাক্ষাত পেতে তাঁর দফতরে মুখ্যমন্ত্রীর ঘণ্টার পর ঘণ্টা বসে থাকা মানায় না কি?”। সব নিয়ে দুই পক্ষের মধ্যে ঠান্ডা লড়াই যেন আর থামছে না।

Back to top button
Close
Close