টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

ব্যাপক প্রস্তুতি বঙ্গবিজেপির! তৃণমূলের চিন্তা বাড়িয়ে বড় ঘোষণা করলেন দিলীপ ঘোষ

বাংলাহান্ট ডেস্কঃ বাংলায় (West bengal) বিজেপির প্রস্তুতি নিয়ে এক বড় ঘোষণা করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। কিছুদিন আগেই বাংলা সফরে এসেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। শুধুমাত্র অমিত জি একাই নন এবার থেকে প্রতি মাসে তাঁর সঙ্গে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও (JP Nadda) বাংলায় আসবেন বলে জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

সম্প্রতি বিহার নির্বাচনের ফলাফল প্রকাশ্যে আসার পর থেকে আরও শক্তিবৃদ্ধি করতে সক্ষম হয়েছে বিজেপি। বিহারে জয়ের পর এবার টার্গেট বাংলা। একুশের নির্বাচনকে পাখির চোখ এগোচ্ছে সমস্ত রাজনৈতিক দলই। করোনা আবহের মধ্যেও সকল রাজনৈতিক দল নিজেদের মত করে জোর কদমে প্রচার কার্যও চালিয়ে যাচ্ছেন।

জোরকদমে মাঠে নেমে পড়েছে বিজেপি
চলতি মাসের শুরুতে বাংলা এবং বাঁকুড়া সফরে এসেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বাঁকুড়ায় গিয়ে আদিবাসী সম্প্রদায়ের মধ্যে মধ্যাহ্ন ভোজনও করেন তিনি। তার আগে বিজেপি সভাপতি জেপি নাড্ডা উত্তরবঙ্গ সফরেও গিয়েছিলেন। বাংলায় নির্বাচনে নিজেদের জায়গা করে নিতে কোমর বেঁধে নেমে পড়েছে বিজেপি।

প্রতিমাসেই বাংলায় আসবেন বিজেপি নেতৃত্বরা
নির্বাচনের পূর্বে  সংসদীয় স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিতে আজই অর্থ বুধবার দিল্লী গেলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তার আগেই দিলীপ ঘোষ জানালেন, ‘এবার থেকে প্রতি মাসেই বাংলায় আসবেন অমিত শাহ এবং জেপি নাড্ডা। দরকার হলে আরও বেশি বারও আসতে পারেন। তবে এমাসের সফর আপাতত শেষ হয়ে গিয়েছে। আগামী মাসে কবে আসবেন সে সম্পর্কে এখনও কোন তারিখ ঠিক হয়নি’।

প্রসঙ্গত দিলীপ ঘোষ আরও বলেন, ‘শারীরিক অসুস্থতা এবং লকডাউন থাকায় দলের আগের বেশ কয়েকটি বৈঠকে যোগ দিতে পারিনি। তাই এবার এই বৈঠকে যোগ দিতে দিল্লী যাচ্ছি’।

Back to top button