fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

দিলীপ ঘোষের সভা ভেস্তে দিতে এসে বিজেপির হাতে প্রহৃত তৃণমূল নেত্রী

বাংলা Hunt- দিলিপ ঘোষ এর সভা ভেস্তে দিতে এসে বিজেপির হাতে আক্রান্ত তৃণমূল নেত্রী।

সদস্যতা অভিযান নিয়ে ও তৃণমূল ছেড়ে বিজেপি তে যোগদান নিয়ে আজ একটি সভার আয়জন করে বসিরহাট বিজেপি সাংগঠনিক জেলার কর্মীরা।এই সভা অনুষ্ঠিত হয় বসিরহাট চৌমাথা সংলগ্ন একটি অনুষ্ঠান ঘরে। ওই সভাতে বেশ কয়েকশ তৃণমূল কর্মী সমর্থকেরা দিলিপ ঘোষ এর হাত ধরে বিজেপি তে যোগদান করেন ও বিজেপির সদস্য পদ গ্রহন করেন। বিজেপির অভিযোগ, দিলিপ ঘোষ আসা থেকে শুরু করে যাওয়া পর্যন্ত নানা ভাবে সভা ভেস্তে দেওয়ার চেস্টা করে তৃণমূল নেত্রী বাসন্তী ঘোষ।

ওই তৃণমূল নেত্রী যখন ওই সভা স্থলে আসে তখন থেকে তাঁকে চলে যেতে বলে বিজেপি কর্মীরা। কিন্তু তাদের কথা কোন কর্ণপাত করেন নি ওই তৃণমূল নেত্রী। সভা শেষে যখন দিলিপ ঘোষ তাঁর গাড়িতে উঠেতে যাচ্ছে তখনি ওই তৃণমূল নেত্রী দিলিপ ঘোষ এর উপর হামলা চালানোর চেস্টা করে, এমন কি দিলিপ ঘোষ কে ঠিল ছুঁড়ে মারা চেস্টা করে। তখনি বেশ কিছু মহিলা বিজেপি কর্মীরা ওই তৃণমূল নেত্রী কে চুলের মুটি ধলে মারধোর করতে করতে ওই যায়গা থেকে নিয়ে চলে যায়।

বসিরহাট বিজেপি সাংগঠনিক জেলার সাধারন সম্পাদক দুদাল রায় বলেন, ওই মহিলা গত কয়েক মাস আগে জ্যোতিপ্রীয় মল্লিকের হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূল যোগদান করে, আজ ওই মহিলা এখানে এসেছিলো আমাদের সভা পণ্ডুল করতে ও আমাদের দুর্নাম করতে।

Leave a Reply

Close
Close