টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

কাউন্টডাউন শুরু, আমরা পুরোপুরি প্রস্তুত- বললেন দিলীপ ঘোষ

পশ্চিমবঙ্গে নির্বাচনের দিনক্ষন ঘোষণা করে দেওয়া হয়েছে। ৮ দফায় পশ্চিমবঙ্গে ভোট হবে বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন নির্বাচন কমিশন। আর যার পরেই আক্রমক রূপ ধারণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। মুখ্যমন্ত্রী অভিযোগ তুলেছেন যে এক রাজনৈতিক পার্টিকে সুবিধা পাইয়ে দিতে এসব করা হচ্ছে। মমতা ব্যানার্জীর কথায়, এসব কি নরেন্দ্র মোদী আর অমিত শাহের কথায় হচ্ছে? ওনারা অসমের নির্বাচনী প্রচার সেরে বাংলায় যাতে প্রচারে আসতে পারেন তাই কি এসব হচ্ছে?

মমতা ব্যানার্জী আরো বলেন, আপনারা খেলতে চাইলে খেলা হবে। আট দফাতেই খেলা হবে। হারিয়ে ভূত করে দেব। আমি বিজেপির লিস্টে যা দেখেছিলাম। সেই লিস্টই কমিশন ঘোষণা করল। বিবেক দুবে এর আগেও বাংলায় অবজার্ভার ছিল। আমি ওনার নাটক অনেক দেখেছি। বিজেপি ক্ষমতার অপব্যবহার করে এখানে কিছুই করতে পারবে না।

এদিকে মমতা ব্যানার্জীর পাল্টা বঙ্গবিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেন, সেন্ট্রাল ফোর্স থাকলে তবেই নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন সম্ভব। নির্বাচন কমিশনও সেই দিকে কাজ করছে। বিজেপি পুরোপুরি তৈরি। সংগঠনের ভিত একেবারে নিচু তলা অবধি শক্তিশালী।

দিলীপ ঘোষ আরো বলেন, আমরা সম্পূর্ণ প্রস্তুত। TMC এর অনেক বড়ো প্রভাবশালী নেতা বিজেপিতে যোগদান করেছেন। আরো অনেকে চলে আসবেন। একই সাথে নির্বাচন কমিশনের দিনক্ষন ঘোষণার পর দিলীপ ঘোষ বলেন কাউন্টডাউন শুরু।

Back to top button