টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

যুক্তিতে হেরে গেলে আপনি মহিলা হয়ে যাচ্ছেন, সংখ্যালঘু হয়ে যাচ্ছেন! দিলীপ ঘোষের স্পষ্ট জবাবের ভিডিও ভাইরাল

বাংলা হান্ট ডেস্কঃ বাংলায় একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমের তরফ থেকে একটি আলোচনা সভার আয়োজন করা হয়েছিল। ওই সভায় বিভিন্ন দলের রাজনৈতিক ব্যক্তিত্বরা অংশ নিয়েছিলেন এবং ওনাদের প্রশ্ন করার জন্য অনুষ্ঠানে উপস্থিত ছিলে কিছু সাধারণ এবং অতিসাধারণ মানুষ। তাঁদের মধ্যে সিনেমা জগতের কিছু নামীদামী ব্যক্তিত্বও অংশ নিয়েছিলেন। ওই আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ এবং অন্যান্য রাজনৈতিক দলের প্রতিনিধি।

Ram has Ancestors's name, but Durga does not! Dilip Ghosh

ওই আলোচনা সভায় একজন দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনি এবং বিতর্ক এবং কটূক্তি একই ধারায় চলে। উইকিপিডিয়াতে আপনার বিতর্ক নিয়ে অনেক বড়সড় লেখা আছে।” এরপর তিনি প্রশ্ন করে বলেন, ‘আপনি বিরোধী পক্ষকে মেরে কখনো শ্মশানে পাঠিয়ে দিচ্ছেন, কখনো হাসপাতালে পাঠিয়ে দিচ্ছেন। আবার কদিন আগে আপনি রাজ্যের মুখ্যমন্ত্রীকে বারমুডা পরার উপদেশ দিয়েছিলেন।”

Shishir- Divyendu's speculation to join BJP! Dilip Ghosh said about

এরপর তিনি বলেন, ‘এধরণের কথা আপনি কেন বলেন, মিডিয়াতে অ্যাটেনশন পান বলে? আপনাদের দলের লোকেদের কাছে হিরো হয়ে উঠবেন বলে? কিন্তু আপনার এই কথা শুনে তো আমাদের মতো সাধারণ মানুষের খারাপ লাগে। আপনি দলনেতা সেই দলে কি এভাবে সবাইকে শিক্ষা দেওয়া হয়?”

Inverted national flag flew on Republic Day! Dilip Ghosh in extreme existence

প্রশ্নকর্তার প্রশ্নে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘আমার মনে হয় না কটূক্তি আর বিতর্ক একই জিনিষ। আপনি কোনটাকে কটূক্তি মনে করবেন কোনটাকে বিতর্ক সেটা আপনার ব্যক্তিগর ব্যাপার আমার যায় আসে না। এখন প্রশ্ন হচ্ছে আমি কাকে অপমান করেছি? একজন মহিলা আপনাকে ঠ্যাং তুলে দেখাবে এটা শোভা দেয় না। আমি সাজেশন দিয়েছি যে বারমুডা পরুন। কিন্তু আমি অপমান করিনি। আপনাদের কাছে ঠ্যাং তুলে দেখানো আধুনিকতা হতে পারে আমার কাছে নয়।”

এরপর প্রশ্নকর্তা দিলীপ ঘোষকে বলেন, ‘আপনি একজন মহিলার সঙ্গে এরকম কথা বলবেন এটা তো ঠিক না।” দিলীপ ঘোষ ওনার কথা কেটে বলেন, এখন আপনি মহিলা হয়ে গেলেন, তর্কে হেরে গেলে আপনি মহিলা হয়ে যাবেন, দলিত হয়ে যাবেন, সংখ্যালঘু হয়ে যাবেন। কোনও রকম সেফ গার্ড নেবেন না। এরপ দিলীপ ঘোষ ওনাকে এও বলেন যে, আপনি একজন পুরুষের সঙ্গে এভাবে কি করে কথা বলেন? একজন পুরুষের কি সম্মান নেই?

Related Articles

Back to top button