fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

প্রকাশ্য রাস্তায় দুস্কৃতি হামলা দিলীপ ঘোষের উপর, বচসা থেকে গড়াল হাতাহাতিতে

বাংলাহান্ট ডেস্কঃ পশ্চিমবঙ্গে (West bengal) রাজনৈতিক সংঘর্ষ নতুন কিছু নয়। প্রায় নিত্য প্রতিদিনই বাংলার কোন না কোন প্রান্ত থেকে তৃণমূল বনাম বিজেপির (Bharatiya Janata Party Political party) সংঘর্ষের বিষয় প্রকাশ্যে আসে। তবে এই সমস্ত সংঘর্ষের আঁচ নিচুতলার মধ্যে সীমাবদ্ধ থাকে। তবে এবার সেই সংঘর্ষের আঁচ উঠে আসছে উঁচু তলার নেতাদের মধ্যেও।

নিউটাউনের নতুন ঠিকানায় আসার পর থেকে প্রায়শই তাঁকে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়েছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh)। কখনও তাঁর বাড়ির মালকের উপর চড়াও হয়ে হুমকিও দিয়েছে দুস্কৃতিরা। তবে এবার খোদ দিলীপ ঘোষের উপরই হামলা চালাল দুষ্কৃতির দল। রোজদিনের মত বুধবার সকালেও প্রাতভ্রমনে বেরিয়ে ছিলেন দিলীপ ঘোষ। সঙ্গে ছিলেন তাঁর দেহরক্ষীরা। রাস্তায় আচমকাই এক দল দুষ্কৃতি ধেয়ে আসে তাঁদের দিকে।

কিছু বুঝে ওঠার আগেই হামলা চালাতে থাকে তারা। প্রথমে তাঁদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে দিলীপ ঘোষের দেহরক্ষীরা। বেঁধে যায় হাতাহাতিও। তারপর দেহরক্ষীদের টপকে দিলীপ ঘোষের দিকে ধেয়ে আসতে থাকে তারা। এই ভাবে দীর্ঘক্ষণ বচসা চলতে থাকে।

বাদ যায় না তাঁর গাড়িটিও। দুষ্কৃতির দল হামলা করে ভাঙচুর চালায় তাঁর গাড়িতেও। এই ঘটনার জেরে বুধবার সকাল ১১ টায় সাংবাদিক সম্মেলনের ডাক দিয়েছেন দিলীপ ঘোষ।

Back to top button
Close
Close