টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

‘আমরা ওই পুলিশ, ওই গুন্ডার মুখে প্রস্রাব করে দিই’, খড়গপুরের সমর্থন মঞ্চ থেকে দিলীপ ঘোষের কটুক্তি

বাংলাহান্ট ডেস্কঃ বিতর্কিত মন্তব্য করে আবারও সংবাদের শিরোনামে উঠলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বহুবার তাঁর মুখ থেকে নির্গত বিতর্কিত মন্তব্যের কারণে বাংলার মানুষ কখনও ট্রোল করেছেন তাকে, আবার কখনও তাঁর বিরুদ্ধে উঠেছে সমালোচনার ঝড়।

আসন্ন নির্বাচনকে পাখির চোখ করে এগোতে গিয়ে, তাই আবারও এক কটুক্তি করে বসলেন দিলীপ ঘোষ। বহুবারই তিনি বিতর্কিত মন্তব্যের কারণে সংবাদ শিরোনামে উঠে এসেছেন। তবে সেসব কারণে বিন্দুমাত্র কুন্ঠা বোধ না করে, আবারও নিজের মূর্তিতে উঠে দাঁড়ালেন।

কৃষি বিলের সমর্থনে বিজেপির মিছিল
কেন্দ্রের পাশ করা কৃষি বিলের বিরধিতায় বিরোধীরা নানা মিটিং, মিছিল করেছে। এবার এই কৃষি বিলের সমর্থনে শুক্রবার খড়গপুরে এক মিছিলের আয়োজন করে বিজেপি। ঠিক হয় মিছিল শেষে খড়গপুর গোলবাজার এলাকার রাম মন্দিরের সামনে সভা করা হবে। কথা মত সেই সভায় বক্তৃতা রাখলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্য
সভায় তিনি বিরোধী দলকে নয় পুলিশকে তাঁর টার্গেট করে নিলেন। পুলিশকে আক্রমণ করে তিনি বললেন, ‘পুলিশ দিয়ে ভয় দেখিয়ে চুনোপুঁটিদের বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়ার জন্য জোর করা হচ্ছে। ওই ভাড়াটে সৈন্য কাজ করবে না। বিজেপির কার্যকর্তাদের বুকে দাবালনের আগুন জ্বলছে। আমরা ওই পুলিশ, ওই গুন্ডার মুখে প্রস্রাব করে দিই’।

পাল্টা দিলেন তৃণমূল নেতা
দিলীপ ঘোষের আবারও এই বিতর্কিত মন্তব্যের জবাবে পশ্চিম মেদিনীপুরে তৃণমূল জেলা সভাপতি অজিত মাইতি বলেছেন, ‘আমার মুখে ওরকম কুকথা আসে না। আসলে উনি সারাটা জীবনে মলমূত্র ছাড়া মনে হয় কিছুই ত্যাগ করেননি। দাঁড়ান, দেখবেন ২০২১-এর বিধানসভা ভোটের পর ভয়ে ওঁর মলমূত্রই হয়ত বন্ধ হয়ে যাবে’।

Back to top button