fbpx
টাইমলাইন

দিলীপে আর আস্থা নেই! বাংলার দায়িত্বে বিজেপির নতুন মুখ!

বাংলা হান্ট ডেস্কঃ  দিলীপ ঘোষের উপর আর আস্থা রাখতে পারছে না রাজ্য বিজেপির একাংশ ।  বাংলার দায়িত্বে নতুন মুখ আনার পরিকল্পনা চলছে গেরুয়া শিবিরের অন্দরে । বিজেপির বর্তমান রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে অনেকেই চাইছেই , সে কথা বিজেপির শীর্ষ নেতৃত্বের কাছেও পৌঁছে গিয়েছে ।  এই পরিস্থিতিতে রাজ্যে ঘুরেও গেলেন বিজেপির কেন্দ্রীয় নেতা ভুপেন্দ্র যাদব, যিনি অমিত শাহের খুবরই ঘনিষ্ঠ বলে জানা যায় । দলের অন্যান্য নেতাদের সঙ্গে বৈঠকও করেছেন ভুপেন্দ্র ।

 

সূত্রের খবর, প্রাথমিকভাবে নাকি নতুন রাজ্য সভাপতির কাকে আনা হবে তা ঠিক করা হয়ে গিয়েছে । দিল্লি ফিরে অমিত শাহে চূড়ান্ত আলোচনার পর প্রকাশ্যে আনা হবে নতুন সভাপতির নাম ।

লোকসভা নির্বাচনে ভালো ফল করলেও সম্প্রতি তিন উপ-নির্বাচনে ব্যর্থ হয়েছে পদ্ম শিবির । এছাড়াও দিলীপ ঘোষের একের পর এক বিতর্কিত মন্তব্যে অস্বস্তি তৈরি হচ্ছে দলের অন্দরেই । রবিবার নদিয়ার জনসভায় দিলীপ ঘোষের গুলি করে মারার মন্তব্যে সমালোচনার ঝড় উঠেছে বিভিন্ন রাজনৈতিক মহলে । শুধু বিরোধী মহলেই নয়, নিজের দলের নেতা তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় সরব হয়েছেন দিলীপের এই মন্তব্য়ের বিরুদ্ধে । বলেছেন, ‘দিলীপ দা অত্যন্ত দায়িত্বজ্ঞানহীন ।’

এই মুহুর্তে বিতর্ক এড়াতে বাংলায় দায়িত্বে বিজেপি অন্য কাউকে ভাবছেন নাকি দিলীপ ঘোষের জায়গা অটুট থাকছে সে নিয়ে শুরু হয়েছে জল্পনা । ৬ নং, মুলরীধর সেন লেনের অন্দরে এখন এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে । ইতিমধ্যে রাজ্যে বিজেপির কোর কমিটির ১৫ জনের সঙ্গে পৃথকভাবে বৈঠক করেছেন ভুপেন্দ্র যাদব । শেষ পর্যন্ত কী হয়, সময়ের অপেক্ষা ।

Back to top button
Close
Close