fbpx
টাইমলাইনবিনোদনভিডিও গান

গুড নিউজ এর এই ভিডিও দেখলে হেসে হেসে পেট ছিঁড়ে যাবে !

বাংলাহান্ট ডেস্ক: অক্ষয় কুমারের অনুরাগীরা তো বটেই বাকি সিনেমাপ্রেমীরাও খুব ভালভাবেই জানেন অক্ষয়ের রসিকতা করার স্বভাবের কথা। হাউসফুল সিরিজ, বেবি, হেরা ফেরি সহ বেশ কিছু জনপ্রিয় হাসির ছবি রয়েছে তাঁর ঝুলিতে। তবে ইদানিং কমেডি ছবি বাদ দিয়ে দেশাত্মবোধক ছবির দিকে ঝুঁকেছেন খিলাড়ি কুমার। কিন্তু তার মধ্যেই ফের একবার নিখাদ কমেডি নিয়ে ফিরছেন অভিনেতা। খুব তাড়াতাড়িই মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার, করিনা কাপুর খান, কিয়ারা আডবানী ও দিলজিৎ দোসাঞ্ঝ অভিনীত ‘গুড নিউজ’। সেই ছবিরই ক্যামেরার পেছনের কিছু দমফাটা হাসির মুহূর্ত দর্শকদের জন্য শেয়ার করলেন দিলজিৎ।

সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি শেয়ার করেন অভিনেতা। ভিডিয়োর শুরুতেই দেখা যাচ্ছে কারওর উদ্দেশে অক্ষয় বলছেন, তাঁর প্যান্টের চেন খোলা। ভিডিয়ো চলাকালীন ছবির পরিচালক রাজ মেহতাকে বলতে শোনা যায় ছবির শ্যুটিংয়ের সময় অক্ষয় ইচ্ছা করে বার বার একই দৃশ্যের শ্যুট করতে চাইতেন। কারণ তাঁর মতলব থাকত কীভাবে শ্যুটের ফাঁকে সহঅভিনেত্রীদের সঙ্গে মজা করা যায়, তাঁদের চমকে দেওয়া যায়। ভিডিয়ো তেও বহুবার তাঁকে এমন মজা করতে দেখা গিয়েছে।

মূলত শ্যুট চলাকালীন ক্যামেরার নেপথ্যের কিছু মুহূর্ত ও অভিনেতা-অভিনেত্রীদের ভুল করার কিছু দৃশ্য নিয়েই তৈরি হয়েছে এই বিশেষ ভিডিয়ো। এটি শেয়ার করে দিলজিৎ ক্যাপশনে লেখেন, “এমন সব মজাদার মানুষ জনদের পাশে পেয়ে অভিভূত।”

এই মুহূর্তে বেশ কয়েকটি ছবির শ্যুটিং চলছে অক্ষয়ের। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘হাউসফুল ৪’। আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে ‘গুড নিউজ’।

Close
Close