টাইমলাইনখেলাকলকাতাক্রিকেটIPL

দল নিয়ে সন্তুষ্ট নন দীনেশ কার্তিক, চাই এই তিন ক্রিকেটারকে; তুমুল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ প্রথম ম্যাচে হারের পর নিজেদের দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স। সানরাইজার্স হায়দ্রাবাদ কে সাত উইকেটে উড়িয়ে দিয়ে জয় তুলে নিয়েছে কেকেআর। কেকেআর এর এই জয়ের নায়ক তরুণ ব্যাটসম্যান শুভমান গিল এবং  কেকেআর বোলাররা। হায়দ্রাবাদের বিরুদ্ধে এই ম্যাচে কলকাতা নাইট রাইডার্স এর বোলাররা দুর্দান্ত বোলিং করেন। যার ফলে মাত্র 142 রানে আটকে যায় হায়দ্রাবাদ। জবাবে ব্যাট করতে নেমে মাত্র তিন উইকেট হারিয়েই জয়ের জন্য উপযুক্ত রান তুলে নেয় কলকাতা নাইট রাইডার্স।

আর এরই মধ্যে কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক দীনেশ কার্তিকের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে দীনেশ কার্তিক দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটার রবি অশ্বিনকে বলছেন সুযোগ পেলে দিল্লির তিন ক্রিকেটার কে নিজেদের দলে নিতে চায় কেকেআর। তারপর থেকে কেকেআর ভক্তদের মনে প্রশ্ন জেগেছে তাহলে কি এবারের কেকেআর দল নিয়ে খুশি নন অধিনায়ক দীনেশ কার্তিক?

ওই সাক্ষাৎকারে দেখা যাচ্ছে কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক রবি অশ্বিনকে বলছেন, কলকাতার তিন ক্রিকেটার সুনীল নারিন, লকি ফাগুসেন এবং নীতিশ রানার পরিবর্তে দিল্লি ক্যাপিটালসের তিন ক্রিকেটার রবি অশ্বিন, কাগিসো রাবাডা এবং শ্রেয়স আইয়ারকে দলে নিতে চান। যদিও ভিডিওটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে দুজনেই মজার ছলে এটি নিয়ে আলোচনা করছেন তবুও এই ভিডিও দেখার পর থেকেই সমালোচনার সৃষ্টি হয়েছে।

Related Articles

Back to top button