কলকাতাক্রিকেটখেলাটাইমলাইনIPL

শাহরুখের সামনে সাড়া জাগানো পারফরম্যান্স, দলের তরুণ ক্রিকেটারদের নিয়ে উচ্ছ্বসিত দীনেশ কার্তিক

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএলের দ্বাদশ ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Night Riders) এবং রাজস্থান রয়েলস (Rajasthan Royels)। এই ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে রাজস্থান রয়্যালসকে 37 রানে হারিয়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। আর এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের একলাফে সাত নম্বর থেকে দুই নম্বরে উঠে এসেছে কেকেআর।

এইদিন মাঠে উপস্থিত হয়েছিলেন কলকাতা নাইট রাইডার্স দলের কর্ণধর বলিউডের বাদশা শাহরুখ খান। শাহরুখ খানের সামনে এইদিন সাড়া জাগানো পারফরম্যান্স করেন কলকাতা নাইট রাইডার্স দলের তিন তরুণ ক্রিকেটার শুভমান গিল, কামলেশ নগরকোটি, এবং শিবম মাভি। মাঠে বসে দলের জয় উপভোগ করলেন শাহরুখ খান নিজেও। ওপেন করতে নেমে শুভমান গিলের দারুন বুদ্ধিদীপ্ত ব্যাটিং এবং বল হাতে কমলেশ নাগারকোটি এবং শিভম মাভির আগুনে বোলিং কলকাতা নাইট রাইডার্স দলের জয়ের রাস্তা সহজ করে দিয়েছিল।

এইদিন ম্যাচ জয়ের পর কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক দীনেশ কার্তিকের মুখে ভূয়শী প্রশংসা শোনা গেল দলের এই তরুণ প্রতিভাদের। নাইট রাইডার্স অধিনায়ক দীনেশ কার্ত্তিক বলেন, “দুর্দান্ত জয়, দলগত পারফরম্যান্সের জন্য এই জয় এসেছে। তবে দলের তরুণ ক্রিকেটারদের পারফরম্যান্স আমাকে অবাক করেছে। প্রথমে ব্যাট হাতে শুভমান গিলের দুর্দান্ত ইনিংস শুরুতেই থেকেই আমাদের ভিত মজবুত করে দেয়। তারপর বল হাতে কামলেশ নগরকোটি এবং শিবম মাভির দারুণ বোলিং। এছাড়াও বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ক্যাচ আমাদের ম্যাচ জিততে অনেক বেশি সাহায্য করেছে।” তবে এইদিন ফের ব্যাট হাতে হতাশ করলেন নাইট অধিনায়ক দীনেশ কার্তিক।

Back to top button