টাইমলাইনখেলাক্রিকেটIPL

“নিজের ওপর বিশ্বাস ছিল, তাই এটা সম্ভব হয়েছে”, ভারতীয় দলে ফিরে জানালেন দীনেশ কার্তিক

বাংলা হান্ট নিউজ ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হল গতকাল। খুব স্বাভাবিকভাবেই বেশি ধকল এড়ানোর জন্য এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি, রোহিত শর্মার মত বড় তারকাদের। বদলে দলে সুযোগ পেয়েছেন একাধিক নতুন তারকা।

সম্প্রতি, দক্ষিণ আফ্রিকায় গিয়ে ওয়ান ডে ও টেস্ট সিরিজ হেরে ফেরে ভারত। সেই হার ভুলিয়ে এই সিরিজটিকে বদলার মঞ্চ হিসেবেই দেখছে তারা। তবে যেহেতু এই মুহূর্তে আইপিএল চলছে এবং সামনেই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ সহ একাধিক সিরিজ, সেই কারণেই এক্ষেত্রে সাময়িক বিশ্রাম দেওয়া হয়েছে কোহলি এবং রোহিত শর্মা সহ একাধিক তারকাকে। সেই জায়গায় ভারতীয় দলে যেমন অনেক নতুন মুখ সুযোগ পেয়েছে, ঠিক সেরকম ভাবেই দলে ফিরে এসেছে বেশ কয়েকজন পুরনো তারকাও, যার মধ্যে অন্যতম হলেন দীনেশ কার্তিক।

সম্প্রতি আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার পেলেন কার্তিক। সকল ভারতীয় ক্রিকেটপ্রেমীই তাকে দলে ফেরানোর দাবি তুলেছিলেন। দীনেশ কার্তিক নিজেও আইপিএলের আগে একটি সাক্ষাৎকারে ভারতীয় দলে ফিরতে চান বলে জানিয়েছিলেন। তখন অবশ্য অনেকেই এই কথা শুনে হেসেছিলেন। কিন্তু এখন তাদের প্রত্যেককে নিজের পারফরম্যান্স দিয়ে জবাব দিয়েছেন কার্তিক।

ভারতীয় দলে ফেরার পর দীনেশ কার্তিক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন “যদি তুমি নিজের ওপর বিশ্বাস রাখো, তাহলে কোনও কিছুই অসম্ভব না। সকলের বিশ্বাস এবং আমার পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ।” চলতি মরশুমে আরসিবির হয়ে ফিনিশারের ভূমিকা পালন করেছেন তিনি। বেশ কয়েকটি ম্যাচে কোহলিদের হারের মুখ থেকে বাঁচিয়েছেন তিনি।

Related Articles

Back to top button