fbpx
টাইমলাইনবিনোদন

বৃহস্পতিবার বিয়ে, শুক্রবারই হাসপাতালে ভর্তি হলেন দীপঙ্কর

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের পরদিনই হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা দীপঙ্কর দে। জানা যাচ্ছে শ্বাসকষ্টজনিত সমস‍্যার জন‍্যই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। ১৭ জানুয়ারি, শুক্রবার বিকেলে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।
দীপঙ্কর দে-র স্ত্রী দোলন রায়ের কথায়, “ও দীর্ঘদিন ধরেই সিওপিডিতে আক্রান্ত। আজ শ্বাসকষ্ট অনুভূত হওয়ায় আমরা হাসপাতালছ ভর্তি করি। এখন আইসিইউতে রয়েছে”। জানা গিয়েছে, চিকিৎসকদের তত্বাবধানে রয়েছেন দীপঙ্কর। প্রথমে অন‍্য একটি নার্সিং হোমে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। তারপর পারিবারিক ডাক্তার অংশুমান মুখোপাধ‍্যায়ের পরামর্শে আমরি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। দোলন জানান, এখনও তেমন কথা বলছেন না দীপঙ্কর। চিকিৎসকরা পরীক্ষা করছেন।


স্বাভাবিক ভাবেই দীপঙ্কর ও দোলনের ঘনিষ্ঠ মহলে নেমে এসেছে দুশ্চিন্তার ছায়া। মাত্র গতকালই আইনি মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দীপঙ্কর দে ও দোলন রায়। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের সাক্ষী রেখে রেজিস্ট্রি ম‍্যারেজ সেরেছেন তাঁরা।
১৬ জানুয়ারি, বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার হাইল‍্যান্ড পার্কের কাছে এক রেস্তোরাঁয় বসেছিল বিয়ের আসর। একেবারেই ছিমছাম ভাবে বিয়ে সারেন দীপঙ্কর ও দোলন। দীর্ঘ ২২ বছর লিভ ইন সম্পর্কে থাকার পর অবশেষে তাঁদের সম্পর্কে আইনি তকমা লাগে। তবে ঘরোয়া রীতিতে বিয়ে সারলেও সাজসজ্জার দিক থেকে কমতি রাখেননি দুজনের কেউই। সাদা ধুতি-পাঞ্জাবিতে সেজেছিলেন দীপঙ্কর। অপরদিকে লাল বেনারসী, সোনার গয়নায় নববধূর মতোই দেখাচ্ছিল দোলনকে।

Back to top button
Close
Close