টাইমলাইনবিনোদন

শাহরুখকে অভিনয় করাতে চান নিজের ছবিতে, মন্নতের সামনে ধর্নায় উঠতি পরিচালক

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (bollywood) বাদশা শাহরুখ খানকে (shahrukh khan) সাইন করাতে চান নিজের ছবিতে। এই চাওয়া নিয়েই শাহরুখের ‘মন্নত’ এর সামনে ঠায় দাঁড়িয়ে রয়েছেন উঠতি পরিচালক জয়ন্ত সিগে। কিং খান তাঁর ছবিতে অভিনয় করুন, এমনটাই ইচ্ছা পরিচালক জয়ন্ত সিগের। বেঙ্গালুরু থেকে মুম্বই উড়ে এসেছেন তিনি এই ইচ্ছা নিয়ে।

গত বছরের অগস্ট মাসে শাহরুখের এক সাক্ষাৎকার থেকে জয়ন্ত জানতে পারেন সেই ২০১৮ তে ‘জিরো’ চূড়ান্ত ফ্লপ হওয়ার পর থেকে আর কোনো ছবিতেই এখনো সাইন করেননি অভিনেতা। তখনি সিদ্ধান্ত নিয়ে নেন জয়ন্ত। সেদিন সারা রাত জেগে তিনি বানিয়েছিলেন শুধুমাত্র শাহরুখের জন‍্য একটি ছবির পোস্টার, তাঁর স্বপ্নের ছবি ‘প্রোজেক্ট এক্স’।

shahrukhkhan 1575353013 Bangla Hunt Bengali News
সেই পোস্টারের ছবি কিং খানকে টুইটারে ট‍্যাগও করেছিলেন জয়ন্ত। কিন্তু উত্তর মেলেনি শাহরুখের। তারপরেই গত ডিসেম্বরে মুম্বই উড়ে আসেন জয়ন্ত। তখন থেকেই মন্নতের সামনে দাঁড়িয়ে তিনি। সকাল থেকে মাঝরাত পর্যন্ত দাঁড়িয়ে থাকেন। শাহরুখ মুম্বইতে আছেন কিনা তাও জানেন না তিনি। তাঁর অনুরোধ, কেউ যদি এই খবরটা কিং খানের কাছে পৌঁছে দেন তাতেই তিনি কৃতজ্ঞ থাকবেন।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে চেন্নাই এক্সপ্রেসের পর ফের বড়পর্দায় দেখা যাবে শাহরুখ দীপিকা ম‍্যাজিক। যশরাজ ফিল্মসের ব‍্যানারে প্রথম ছবিটি করতে চলেছেন শাহরুখ। ছবির নাম ‘পাঠান’। ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন ‘ওয়ার’ খ‍্যাত সিদ্ধার্থ আনন্দ। জানা গিয়েছে, যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে যে ছবিগুলি দেখানো হবে তার মধ‍্যে এই ছবিটিও রয়েছে।

জানা গিয়েছে, এই ছবির জন‍্য দীপিকা পারিশ্রমিক হিসাবে নিচ্ছেন ১৫ কোটি টাকা। পিছিয়ে নেই খলনায়ক চরিত্রে থাকা জন আব্রাহামও। তাঁর দাবি ২০ কোটি। অপরদিকে সম্প্রতি সংবাদ মাধ‍্যম সূত্রে খবর ছবির লাভের ৪৫ শতাংশই নাকি যেতে চলেছে শাহরুখের পকেটে।

Back to top button