ক্রিকেটখেলাটাইমলাইনবিনোদন

প্রথমবারের জন্য টিটোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠল ভারতীয় মহিলা দল, কিন্তু হতাশ অনুষ্কা শর্মা।

বৃষ্টির জন্য ভেস্তে গেল মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল ম্যাচ। এই ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল ভারত এবং ইংল্যান্ডের। কিন্তু প্রবল বৃষ্টির জন্য এই ম্যাচ ভেস্তে গেল, এরফলে সেমিফাইনাল ম্যাচ না খেলে সরাসরি ফাইনালে চলে গেল ভারতীয় মহিলা ক্রিকেট দল। আইসিসি আগেই জানিয়েছিল যে আইসিসি নিয়ম অনুযায়ী যদি সেমিফাইনাল ম্যাচ বৃষ্টির জন্য না হয় তাহলে গ্রুপ লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে যে দল থাকবে তারাই সরাসরি ফাইনালের টিকিট পেয়ে যাবে। আর আইসিসির এই নিয়ম অনুযায়ী সেমিফাইনাল ম্যাচ না হওয়ার কারণে সরাসরি ফাইনালে চলে গেল হরমনপ্রীত কৌররা। প্রথমবার টিটোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠার জন্য সারা দেশ শুভেচ্ছাবার্তা পাঠিয়েছে হরমনপ্রীত কৌর, স্মৃতি মান্দানাদের।

দেশের অন্যান্য ক্রিকেটপ্রেমীদের মতোই ভারতীয় মহিলা ক্রিকেট দলকে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা তবে একদিকে তিনি যেমন খুশি হয়েছেন তেমনি তিনি বেশ হতাশও হয়েছেন।

অনুষ্কা শৰ্মা একটি টুইট করে বলেছেন ভারতীয় মেয়েরা ফাইনালে উঠেছে তার জন্য আমি খুব খুশি কিন্তু বৃষ্টির জন্য ম্যাচ বাতিল হয়ে গেল এই কারনে আমার খুব হতাশ লাগছে কারণ আমি সহ পুরো ভারতবাসী একটা হাড্ডাহাড্ডি ম্যাচ দেখতে চেয়েছিলাম কিন্তু সেটা হল না।

Back to top button