টাইমলাইনবিনোদনছবি

ছোট্ট আঁটো পোশাকে রেড হট সান্টা দিশা, শীতের দুপুরে উষ্ণতার আমেজ ছড়াচ্ছে এই ছবি

বাংলাহান্ট ডেস্ক: লাইমলাইট নিজের ওপর কীভাবে ধরে রাখতে হয় দিশা পাটানির (disha patani) থেকে ভাল বোধহয় আর কেউই জানেন না। নিত্যনতুন ফটোশুটে অনুরাগীদের মনে ঝড় তুলতে তাঁর জুড়ি মেলা ভার। স্টাইলিশ ওয়েস্টার্ন পোশাকে নিজেকে কীভাবে মেলে ধরতে হয় সেটাও খুব ভাল করেই জানেন দিশা পাটানি। এমনি এমনি কি আর ইনস্টাগ্রামে তাঁর ভক্তদের ঢল!

সম্প্রতি মালদ্বীপ ট্রিপ থেকে মুম্বই ফিরে এসেছেন দিশা। এরপর থেকেই সোশ‍্যাল মিডিয়ায় একের পর এক ছবি, ভিডিও শেয়ার করে চলেছেন তিনি। সম্প্রতি একটি নতুন ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিটি বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।


মুম্বই ফিরে পুরনো মেজাজে ধরা দিয়েছেন দিশা। ক‍্যাজুয়াল ফটোশুটও ফের শুরু করে দিয়েছেন। সম্প্রতি এমনি একটি ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। লাল বডি হাগিং ড্রেসে ধরা দিয়েছেন দিশা। পিলারে হেলান দিয়ে আবেদনময়ী ভঙ্গিতে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি।

এর আগে মালদ্বীপে স্কুবা ডাইভিং করতে দেখা গিয়েছিল দিশাকে। সমুদ্রের নীল জলের তলায় মাছেদের রাজত্বে সাঁতরে পৌঁছে গিয়েছেন তিনি। বিকিনি পরে সাঁতার কাটতে দেখা যায় তাঁকে। ক‍্যাপশনে তিনি জানান, মাছেদের রাজত্বে নতুন বন্ধু খুঁজতে বেড়িয়েছেন তিনি। তুমুল ভাইরাল হয়েছিল সেই ভিডিও।

মালদ্বীপ থেকে পরপর বেশ কিছু ছবি শেয়ার করেন দিশা। সমুদ্র সৈকতে বিকিনি অবতারে ধরা দিতে দেখা যায় তাঁকে। আকাশি নীল রঙের স্ট্র‍্যাপলেস বিকিনি পরে পোজ দেন তিনি।
তার আগে একটি লাল বিকিনি পরে ক‍্যামেরায় ধরা দিয়েছিলেন দিশা। সমুদ্র সৈকতে উষ্ণতার পারদ যেন দুগুণ বাড়িয়ে দিয়েছিল দিশার এই হট অবতার। সোশ‍্যাল মিডিয়ায় ছবি শেয়ার করা মাত্রই তুমুল ভাইরাল হয়।

প্রসঙ্গত, শেষবার মলং ছবিতে দেখা গিয়েছিল দিশাকে। চলতি বছরের শুরুর দিকে মুক্তি পায় এই ছবি। দিশার বিপরীতে ছিলেন আদিত‍্য রয় কাপুর। কিন্তু বক্স অফিসে তেমন সফলতার মুখ দেখতে পায়নি আদিত‍্য দিশা জুটির এই ছবি।

এরপর সলমন খানের বিপরীতে ‘রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ তে দেখা যাবে অভিনেত্রীকে। অতি সম্প্রতি শেষ হয়েছে ছবির শুটিং। চলতি বছর ইদেই মুক্তি পাওয়ার কথা ছিল সলমনের রাধের। কিন্তু লকডাউনের কারনে তা সম্ভব হয়নি। সলমন ও দিশা অনুরাগীদের অপেক্ষা এখন এই ছবির মুক্তির।

Back to top button