টাইমলাইনবিনোদনভিডিও

৭৫-৮০ কেজি ওজন তুলছেন অবলীলায়, দিশার শরীরচর্চার ‘হট’ ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় ফের ভাইরাল (viral) হল দিশা পাটানির (disha patani) শরীরচর্চার ভিডিও (video)। রীতিমতো ৮০ কেজি ওজন তুলে শরীরচর্চা করতে দেখা গেল তাঁকে। স্বাভাবিক ভাবেই ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে হাফ জিম প‍্যান্ট ও ক্রপ হুডি পরে জিমে ঘাম ঝড়াচ্ছেন দিশা। পরপর দুটি ভিডিও শেয়ার করেছেন তিনি। প্রথম ভিডিওতে নিজেই বারবেল তুললেও দ্বিতীয় ভিডিওতে দিশার জিম ইন্স্ট্রাকটরকে দেখা যায় তাঁকে সাহায‍্য করতে।

ক‍্যাপশনে দিশা জানিয়েছেন ভিডিওটি পুরনো। সেই সময়ে তিনি আরও বেশি শক্তপোক্ত ছিলেন। প্রথমে ৭৫ কেজি ও তারপর ৮০ কেজি ওজন নিয়ে স্কোয়াট করেন তিনি। ভিডিওতে কমেন্ট করেছেন দিশার বিশেষ বন্ধু টাইগার শ্রফের মা আয়েশা শ্রফও। ‘দিশু’ বলে ডেকে প্রশংসা করেছেন তিনি অভিনেত্রীর।

প্রসঙ্গত, লাইমলাইট নিজের ওপর কীভাবে ধরে রাখতে হয় দিশা পাটানির থেকে ভাল বোধহয় আর কেউই জানেন না। নিত্যনতুন ফটোশুটে অনুরাগীদের মনে ঝড় তুলতে তাঁর জুড়ি মেলা ভার। স্টাইলিশ ওয়েস্টার্ন পোশাকে নিজেকে কীভাবে মেলে ধরতে হয় সেটাও খুব ভাল করেই জানেন দিশা পাটানি। এমনি এমনি কি আর ইনস্টাগ্রামে তাঁর ভক্তদের ঢল!

দিশা পাটানি মানেই নতুন স্টাইল স্টেটমেন্ট। নতুন প্রজন্মের এই সুন্দরী নায়িকাকে ইনস্টাগ্রাম ‘সেনসেশন‘ বললে বোধ হয় খুব একটা ভুল বলা হয় না। নেটিজেনদের বুকে ঝড় তোলার জন্য তাঁর একটি ছবিই যথেষ্ট।

View this post on Instagram

🌸

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

 

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রায়ই নিত্যনতুন ছবি শেয়ার করেন দিশা। জনপ্রিয় ব্র্যান্ড কেলভিন ক্লেইন ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন দিশা পাটানি। তাই এই ব্র্যান্ডের হয়ে প্রায়ই ফটোশ্যুট করতে দেখা যায় তাঁকে।

View this post on Instagram

🌸

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

 

লকডাউনে এখনও নতুন ছবি বা ফটোশুটের শুটিং শুরু হয়নি। তাই পুরনো স্মৃতি ঘেঁটে ছবি, ভিডিও বের করছেন অভিনেত্রী। ইতিমধ‍্যেই ১১ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই ভিডিওতে। নেটিজেনরাও প্রশংসা করছেন দিশার।

প্রসঙ্গত, লকডাউনে বাড়িতে বসে কখনও ফটোশুট কখনও বা টিকটক করে সময় কাটাচ্ছেন দিশা। মাঝে মাঝেই মজার টিকটক ভিডিও শেয়ার করতে দেখা যায় তাঁকে।

Back to top button