fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

একজন নয়, চার চারজনের সঙ্গে সম্পর্কে রয়েছেন দিশা! কি বললেন অভিনেত্রী?

বাংলাহান্ট ডেস্ক: লাইমলাইট নিজের ওপর কীভাবে ধরে রাখেত হয় দিশা পাটানির (Disha patani) থেকে ভাল বোধহয় আর কেউই জানেন না। নিত্যনতুন ফটোশুটে অনুরাগীদের মনে ঝড় তুলতে তাঁর জুড়ি মেলা ভার। স্টাইলিশ ওয়েস্টার্ন পোশাকে নিজেকে কীভাবে মেলে ধরতে হয় সেটাও খুব ভাল করেই জানেন দিশা পাটানি। এমনি এমনি কি আর ইনস্টাগ্রামে তাঁর ভক্তদের ঢল!


দিশা পাটানি মানেই নতুন স্টাইল স্টেটমেন্ট। নতুন প্রজন্মের এই সুন্দরী নায়িকাকে ইনস্টাগ্রাম ‘সেনসেশন‘ বললে বোধ হয় খুব একটা ভুল বলা হয় না। নেটিজেনদের বুকে ঝড় তোলার জন্য তাঁর একটি ছবিই যথেষ্ট।

View this post on Instagram

🌸 makeup by me🥰🤪

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রায়ই নিত্যনতুন ছবি শেয়ার করেন দিশা। জনপ্রিয় ব্র্যান্ড কেলভিন ক্লেইন ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন দিশা পাটানি। তাই এই ব্র্যান্ডের হয়ে প্রায়ই ফটোশ্যুট করতে দেখা যায় তাঁকে।

View this post on Instagram

#malangdiaries 🌸

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

কেলভিন ক্লেইনের অন্তর্বাস পরিহিত অবস্থায় বহুবারই ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলা বাহুল্য প্রতিবারই পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয় ছবিগুলি।

তবে দিশার অনুরাগীরা খুব ভাল ভাবেই জানেন শুধুমাত্র অভিনয় না, নাচ ও টিকটকেও একই রকম পারদর্শী তিনি। ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে মাঝে মাঝেই টিকটক ভিডিও শেয়ার করতে দেখা যায় তাঁকে। তেমনই একটি নতুন ভিডিও নিজেদের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন দিশা।

View this post on Instagram

#malang❤️

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

ভিডিওতে দিশাকে বলতে শোনা যায়, ‘আমার সত‍্যিই একটাই বয়ফ্রেন্ড চাই। কিন্তু ঈশ্বর যদি আমাকে চার বা তার বেশি দেন তাহলে কাকে প্রত‍্যাখ‍্যান করব আমি?’ অভিনেত্রীর এই মজার ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটিজেনরা। ৮৯ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই ভিডিওতে

প্রসঙ্গত, সম্প্রতি গুঞ্জন শোনা গিয়েছিল টাইগার শ্রফের পরিবারের সঙ্গেই লকডাউন কাটাচ্ছেন দিশা। বেশ কয়েকবার টাইগারের বোন কৃষ্ণার সঙ্গে ফটো, ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু পরে কৃষ্ণা জানান, দিশা আসলে তাঁদের প্রতিবেশী। তাই প্রায়ই একসঙ্গে সময় কাটান তাঁরা।

Back to top button
Close
Close