fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

শরীর ঢাকা নামমাত্র পোশাকে, ফের ভাইরাল দিশার আগুন ঝরানো নাচের ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বলিউডের অন্যতম অনস্ক্রিন হিট জুটি হল টাইগার শ্রফ (Tiger shroff) ও দিশা পাটানি (Disha patani)। টাইগার ও শ্রদ্ধা কাপুরের বাঘি থ্রি নিয়ে উত্তেজনা আগে থেকেই চরমে ছিল। কিন্তু শেষপর্যন্ত সিনেপ্রেমীদের মন জয় করতে ব‍্যর্থ হয় ছবিটি। লাভের মধ‍্যে শুধু ছবির গান। দুটি গান জনপ্রিয় গানের তালিকায় জায়গা করে নিয়েছে। এছাড়া জনপ্রিয়তার তালিকায় রয়েছে দিশা পাটানির আইটেম সং।


আগেই প্রকাশ্যে এসেছিল বাঘি থ্রি ছবির ‘ডু ইউ লভ মি’ গানটি। দিশার লুক সেখানেই নজর কেড়েছিল। বলা ভাল গানের টিজার মুক্তির পর থেকেই উত্তেজনা চরমে উঠেছিল। আর দিশা যে সেই উত্তেজনার আগুনে আরও ঘি ঢেলেছেন সেকথা আর বলার অপেক্ষা রাখে না।

View this post on Instagram

🤪

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

এবার নিজের ইনস্টা হ‍্যান্ডেলে এই গানের ক‍্যামেরার নেপথ‍্যের কিছু দৃশ‍্য শেয়ার করলেন দিশা। আর তাতেই উঠল প্রশংসার ঝড়। এমনকি টাইগার শ্রফের মা আয়েশা শ্রফও আটকে রাখতে পারলেন না নিজেকে। দিশার ভিডিওতে কমেন্ট করলেন, ‘অসাধারন’।

বাদ গেলেন না কৃষ্ণা শ্রফও। তিনি লিখলেন, ‘রানি’। দুজনের থেকে প্রশংসা পেয়ে বেশ খুশি দিশা। তবে কৃষ্ণার সঙ্গে যে দিশার একটা আলাদা বন্ধুত্ব রয়েছে তা অনেকেই জানেন। এর আগে একসঙ্গে ভিডিও বানিয়েছেন দুজন। শোনি যাচ্ছে, লকডাউনে একই ছাদের তলায় রয়েছেন টাইগার ও দিশা।

View this post on Instagram

#doyouloveme 🌸

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

প্রসঙ্গত, বেন্ডালি ফ্যামিলির থেকে আগেই এই গানটির স্বত্ব কিনে নিয়েছিল বাঘি থ্রির নির্মাতারা। শুধু গানটিতে আরেকটু পরিবর্তন করে তনিষ্ক বাগচীর সুরে নিকিতা গান্ধির কণ্ঠে প্রকাশ পেয়েছে এই গান। মূল গানটি গেয়েছিল বেন্ডালি ফ্যামিলি, একটি লেবানিজ ব্যান্ড।

 

টাইগার ও দিশার রসায়ন খুব ভাল ভাবেই চোখে পড়েছে গানটিতে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে গানটির মুক্তির খবরও শেয়ার করেছিলেন টাইগার।তবে এই গানটি ছাড়াও ছবির দশ বাহানে ২.০ ও ভানকাস গান দুটি ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছিয়েছে।

Back to top button
Close