ছবিটাইমলাইনবিনোদন

ছোট্ট লাল বিকিনিতে আঁটছে না যৌবন, সমুদ্র সৈকতে যেন আগুন ছড়াচ্ছেন দিশা! তুমুল ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: লাইমলাইট নিজের ওপর কীভাবে ধরে রাখতে হয় দিশা পাটানির (disha patani) থেকে ভাল বোধহয় আর কেউই জানেন না। নিত্যনতুন ফটোশুটে অনুরাগীদের মনে ঝড় তুলতে তাঁর জুড়ি মেলা ভার। স্টাইলিশ ওয়েস্টার্ন পোশাকে নিজেকে কীভাবে মেলে ধরতে হয় সেটাও খুব ভাল করেই জানেন দিশা পাটানি। এমনি এমনি কি আর ইনস্টাগ্রামে তাঁর ভক্তদের ঢল!

দিশা পাটানি মানেই নতুন স্টাইল স্টেটমেন্ট। নতুন প্রজন্মের এই সুন্দরী নায়িকাকে ইনস্টাগ্রাম ‘সেনসেশন‘ বললে বোধ হয় খুব একটা ভুল বলা হয় না। নেটিজেনদের বুকে ঝড় তোলার জন্য তাঁর একটি ছবিই যথেষ্ট।


নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রায়ই নিত্যনতুন ছবি শেয়ার করেন দিশা। জনপ্রিয় ব্র্যান্ড কেলভিন ক্লেইন ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন দিশা পাটানি। তাই এই ব্র্যান্ডের হয়ে প্রায়ই ফটোশ্যুট করতে দেখা যায় তাঁকে।


এই মুহূর্তে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন দিশা। সেখান থেকেই দুটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে লাল বিকিনি পরে ধরা দিয়েছেন তিনি। সমুদ্র সৈকতে উষ্ণতার পারদ যেন দুগুণ বাড়িয়ে দিয়েছে দিশার এই হট অবতার। সোশ‍্যাল মিডিয়ায় ছবি শেয়ার করা মাত্রই ভাইরাল।

প্রসঙ্গত, শেষবার মলং ছবিতে দেখা গিয়েছিল দিশাকে। চলতি বছরের শুরুর দিকে মুক্তি পায় এই ছবি। দিশার বিপরীতে ছিলেন আদিত‍্য রয় কাপুর। কিন্তু বক্স অফিসে তেমন সফলতার মুখ দেখতে পায়নি আদিত‍্য দিশা জুটির এই ছবি।

এরপর সলমন খানের বিপরীতে ‘রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ তে দেখা যাবে অভিনেত্রীকে। অতি সম্প্রতি শেষ হয়েছে ছবির শুটিং। চলতি বছর ইদেই মুক্তি পাওয়ার কথা ছিল সলমনের রাধের। কিন্তু লকডাউনের কারনে তা সম্ভব হয়নি। সলমন ও দিশা অনুরাগীদের অপেক্ষা এখন এই ছবির মুক্তির।

Back to top button