টাইমলাইনবিনোদন

অনস্ক্রিন নাতির সঙ্গেই প্রেম? বিশ্ববসুর সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখ খুললেন দিতিপ্রিয়া

বাংলাহান্ট ডেস্ক: অনস্ক্রিন নাতি বিশ্ববসু বিশ্বাসের (biswabasu biswas) সঙ্গে নাকি প্রেম করছেন দিতিপ্রিয়া রায় (ditipriya roy)। দুজনের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একসঙ্গে একাধিক ছবি ও কমেন্ট বক্সে খুনসুটি দেখে এমনটাই গুঞ্জন উঠেছিল নেটমহলে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন ‘রানিমা’ ওরফে দিতিপ্রিয়া।

অভিনেত্রীর বক্তব‍্য, বিশ্ববসু তাঁর পারিবারিক বন্ধু। এক সংবাদ মাধ‍্যমের কাছে দিতিপ্রিয়া জানিয়েছেন, তিনি সিঙ্গলই রয়েছেন। তাঁর প্রেম নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে তা একেবারেই অমূলক। এমনকি বিশ্ববসুর যিনি সত‍্যিকারের প্রেমিকা অর্কজা, তাঁর সঙ্গেও যোগাযোগ রয়েছে দিতিপ্রিয়ার।


তিনি নিজে প্রেম থেকে দূরে কেন? দিতিপ্রিয়ার উত্তর, এখনো পর্যন্ত মনের মতো কাউকেই নাকি খুঁজে পাননি তিনি। তাই আপাততই সিঙ্গেলই রয়েছেন তিনি। তবে প্রেম না করলেও ক্রাশ কিন্তু ভরপুর খেয়ে চলেছেন দিতিপ্রিয়া। জনপ্রিয় হলিউড অভিনেতা রবার্ট প‍্যাটিনসন ও ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের উপর বেশ দুর্বল তিনি। একথা নিজেই স্বীকার করেছিলেন দিতিপ্রিয়া।

প্রসঙ্গত, সম্প্রতি একটি মিরর সেলফি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেন বিশ্ববসু। সঙ্গে দিতিপ্রিয়া। কমেন্টেও চোখে পড়ে দুজনের খুনসুটির নমুনা। বিশ্ববসুকে মজা করে ‘বিশ্ব বাংলা’ বলে ডাকতে দেখা যায় দিতিপ্রিয়াকে। অপরদিকে বিশ্ববসুর কাছে দিতিপ্রিয়া হলেন ‘ভিকি’।

এই ছবি দেখেই নেটিজেনদের মনে জাগে প্রশ্ন। শুধুই কি ভাল বন্ধু নাকি আড়ালে অন‍্য সম্পর্কও গড়ে উঠছে দুজনের মধ‍্যে? সেই প্রশ্নটাও করেন অনেকেই। ডেট করছেন কি বিশ্ববসু ও দিতিপ্রিয়া? তবে একজন উত্তর দেন ওঁরা দুজন ভাই বোনের মতো।

প্রসঙ্গত, করুণাময়ী রাণী রাসমণি সিরিয়ালে ‘ভূপাল’ এর চরিত্রে অভিনয় করেন বিশ্ববসু। রাসমণির সেজ মেয়ে ঔ জামাই মথুরামোহনের ছেলে তিনি। সিরিয়ালে গম্ভীর চরিত্রে অভিনয় করলেও বাস্তবে বেশ হাসিখুশি বিশ্ববসু। এছাড়া নতুন শুরু হওয়া জি বাংলার আরেকটি সিরিয়াল ‘মিঠাই’তেও অভিনয় করছেন তিনি। তাঁর চরিত্রের নাম সন্দীপ।

Back to top button