টাইমলাইনবিনোদন

কালি লাগানো আঙুল দেখিয়ে সেলফি, প্রথম বার ভোট দেওয়ার অভিজ্ঞতা ভাগ করলেন ‘রাণীমা’ দিতিপ্রিয়া

বাংলাহান্ট ডেস্ক: গত বছরেই আঠেরোতে পা দিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (ditipriya roy)। পেয়ে গিয়েছেন নিয়েছেন ভোটাধিকার। এবারেই প্রথম ভোট দিলেন পর্দার ‘রাণীমা’। প্রথম বার ভোট দিয়ে সেই অভিজ্ঞতা শেয়ার করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গেও।

টালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের ভোটার হলেন দিতিপ্রিয়া। এই কেন্দ্রের তিন রাজনৈতিক দলের প্রার্থীই এবারে হেভিওয়েট এবং তিন জনেরই যোগসূত্র রয়েছে অভিনয় ইন্ডাস্ট্রির সঙ্গে। টালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে এবারে তৃণমূলর হয়ে ভোটে দাঁড়িয়েছেন অরূপ বিশ্বাস, বিজেপির হয়ে গায়ক-অভিনেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় এবং সংযুক্ত মোর্চার প্রার্থী অভিনেতা দেবদূত ঘোষ।


এক বেসরকারি সংবাদ সংস্থাকে দিতিপ্রিয়া জানান, ভোটকেন্দ্র একেবারে তাঁর বাড়ির পাশেই। তাই সকাল সকাল গিয়েই নিজের ভোটটা দিয়ে এসেছেন তিনি। প্রথম বার ভোটাধিকার প্রয়োগ করে বেশ উচ্ছ্বসিত দিতিপ্রিয়া। এ একেবারে অন‍্য রকম একটা অভিজ্ঞতা বলে মন্তব‍্য করেছেন তিনি।

কিছুদিন আগেই পাহাড়ে পাড়ি দিয়েছিলেন দিতিপ্রিয়া। তবে এবারে শুটিংয়ের জন‍্য নাকি নেহাতই ছুটি উপভোগ করতে তা অবশ‍্য জানা যায়নি। দিতিপ্রিয়ার সঙ্গে গিয়েছিলেন তাঁর মা ও।
ইনস্টা হ‍্যান্ডেলে কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। দিতিপ্রিয়াকে দেখা গিয়েছে তাঁর প্রিয় জিন্স ও টপে। পাহাড়ে গিয়ে তিনি যে প্রয়োজনীয় অক্সিজেন তাও ক‍্যাপশনে বুঝিয়েছেন দিতিপ্রিয়া। কুল অবতারে ছবিতে ধরা দিয়েছেন রাণীমা। ছবিগুলি বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

গত বছরের ভ‍্যাকেশনেরও কিছু ছবি সোশ‍্যাল হ‍্যান্ডেলে শেয়ার করেছিলেন দিতিপ্রিয়া। ছবিতে দিতিপ্রিয়াকে দেখলে এক নজরে চিনতে পারা দায়। জিন্স ও সাদা জ‍্যাকেটে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। সঙ্গে ছোট করে কাটা চুল যেন স্টাইলের মাত্রাটা আরো বাড়িয়ে দিয়েছে।

এর আগে ভ‍্যাকেশন থেকে একটি সেলফি শেয়ার করেছিলেন দিতিপ্রিয়া। সাদা জ‍্যাকেটের সঙ্গে হালকা গোলাপি লিপস্টিকে দিতিপ্রিয়ার থেকে চোখ সরানো দায়। ছবিটি শেয়ার করে তিনি লিখেছিলেন, অনেক কষ্টে একটা ভাল সেলফি তুলতে পেরেছেন তিনি।

Back to top button