টাইমলাইনবিনোদন

কলকাতার পর গোয়া আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ‍্যাল, বাংলার মুখ উজ্জ্বল করলেন দিতিপ্রিয়া

বাংলাহান্ট ডেস্ক: তড়তড়িয়ে এগিয়ে চলেছে দিতিপ্রিয়া রায়ের (ditipriya roy) সাফল‍্যতরী। বাংআ সিরিয়ালের দর্শক তাঁকে চেনেন রাণী রাসমণি রূপে। এত কম বয়সেই তুখোড় অভিনয় দক্ষতা দিয়ে সকলের মন জয় করে নিচ্ছেন দিতিপ্রিয়া। সেই সঙ্গে পাচ্ছেন সম্মান, ভূয়সী প্রশংসা। কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ‍্যালের পর এবার গোয়া আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ‍্যালে (goa international film festival) পৌঁছে গিয়েছেন দিতিপ্রিয়া।

অভিনেতা অর্জুন চক্রবর্তীর (arjun chakraborty) সঙ্গে ‘অভিযাত্রিক’ (abhijatrik) ছবিতে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। পরিচালক শুভজিৎ মিত্রের এই ছবি ইতিমধ‍্যেই KIFFএ প্রশংসা কুড়িয়েছে। এবার গোটা অভিযাত্রিক টিম নিয়ে গোয়া পৌঁছে গিয়েছেন তিনি। সেখানেও প্রদর্শনীতে পেয়েছেন সম্মান। সমগ্র টিমের হাতে তুলে দেওয়া হয়েছে মেমেন্টো, শংসা পত্র।

সেই সব ছবি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছেন দিতিপ্রিয়া ও অর্জুন। বিশেষ দিনটির ধূসর রঙা লম্বা স্লিট গাউন ও কালো লেগিংসে দেখা গিয়েছে দিতিপ্রিয়াকে। বাড়তি সৌন্দর্য দিয়েছে তাঁর ছোট করে কাটা স্টাইলিশ হেয়ারস্টাইল। অর্জুনকে এদিন দেখা গিয়েছে নীল প‍্যান্ট স‍্যুটে। একসঙ্গে ক‍্যামেরার জন‍্যও পোজ দিয়েছেন দিতিপ্রিয়া, অর্জুন।

বিভূতিভূষণ বন্দ‍্যোপাধ‍্যায়ের ‘অপু ট্রিলজি’র অন্তর্গত ‘অপরাজিত’ উপন‍্যাসের শেষ অংশটুকু উঠে এসেছে অভিযাত্রিকের কাহিনিতে। ১৯৫৯ সালে সত‍্যজিৎ রায়ের অপুর সংসার ছবির শেষে দেখানো হয়েছিল ছেলে কাজলের হাত ধরে বেরিয়ে যাচ্ছেন সৌমিত্র চট্টোপাধ‍্যায় ওরফে অপু।

 

অভিযাত্রিকে দেখানো হয়েছে কাজলের হাত ধরেই ফের ফিরে আসবে অপু। অপুর চরিত্রে রয়েছেন অর্জুন চক্রবর্তী, অপর্ণার চরিত্রে দিতিপ্রিয়া রায়, কাজলের চরিত্রে আয়ুষ্মান মুখোপাধ‍্যায়। তবে এই ছবির মুক্তি নিয়ে এখনো কিছু ভাবেননি পরিচালক। আপাতত আরো কয়েকটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনীর জন‍্য পাঠানো হবে অভিযাত্রিক।

Back to top button