টাইমলাইনবিনোদন

বাড়ির সরস্বতী পুজোয় চুটিয়ে নাচগান দিতিপ্রিয়ার, ধূসর শাড়িতে মন কাড়লেন ‘রানিমা’

বাংলাহান্ট ডেস্ক: নিজের বাড়িতেই সরস্বতী পুজোর (saraswati pujo) আয়োজন করেছিলেন দিতিপ্রিয়া রায় (ditipriya roy)। পুজোর পর সহ অভিনেতা অভিনেত্রী ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের সঙ্গে আড্ডা নাচ গানে মাতলেন পর্দার রাণী রাসমণি। সেই সব ছবি, ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

ডাকের সাজে সেজেছিল দিতিপ্রিয়ার বাড়ির সরস্বতী প্রতিমা। ফুল, মিষ্টি সহযোগে নিষ্ঠা ভরে পুজো সারেন অভিনেত্রী। তিনি নিজে সেজেছিলেন ধূসর রঙের শাড়ি ও সাদা ব্লাউজে। সরস্বতী প্রতিমার পাশে দাঁড়িয়ে ক‍্যামেরা বন্দি হয়েছেন তিনি।


এদিন সরস্বতী পুজো উপলক্ষে দিতিপ্রিয়ার বাড়িতে উপস্থিত ছিলেন বহু পরিচিত মুখ। গৌরব চ‍্যাটার্জি, দেবলীনা কুমার, সোহিনী মুখার্জি সহ আরো কয়েকজন। পুজোর পর সকলের সঙ্গে আড্ডা, গানে মাততে দেখা গেল দিতিপ্রিয়াকে। গানের তালে পাও মেলালেন তিনি। সেই সব ছবি, ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি।


প্রসঙ্গত, সম্প্রতি গোয়া আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ‍্যালে ‘অভিযাত্রিক’ ছবি প্রদর্শনীর কিছু ছবি শেয়ার করেন দিতিপ্রিয়া। অভিনেতা অর্জুন চক্রবর্তীর সঙ্গে ‘অভিযাত্রিক’ ছবিতে অভিনয় করেছেন দিতিপ্রিয়া।


পরিচালক শুভজিৎ মিত্রের এই ছবি ইতিমধ‍্যেই KIFFএ প্রশংসা কুড়িয়েছে। এবার গোটা অভিযাত্রিক টিম নিয়ে গোয়া পৌঁছে যান তিনি। সেখানেও প্রদর্শনীতে পেয়েছেন সম্মান। সমগ্র টিমের হাতে তুলে দেওয়া হয় মেমেন্টো, শংসা পত্র।

সেই সব ছবি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেন দিতিপ্রিয়া ও অর্জুন। বিশেষ দিনটির ধূসর রঙা লম্বা স্লিট গাউন ও কালো লেগিংসে দেখা গিয়েছে দিতিপ্রিয়াকে। বাড়তি সৌন্দর্য দিয়েছে তাঁর ছোট করে কাটা স্টাইলিশ হেয়ারস্টাইল। অর্জুনকে এদিন দেখা গিয়েছে নীল প‍্যান্ট স‍্যুটে। একসঙ্গে ক‍্যামেরার জন‍্যও পোজ দেন দিতিপ্রিয়া, অর্জুন।

বিভূতিভূষণ বন্দ‍্যোপাধ‍্যায়ের ‘অপু ট্রিলজি’র অন্তর্গত ‘অপরাজিত’ উপন‍্যাসের শেষ অংশটুকু উঠে এসেছে অভিযাত্রিকের কাহিনিতে। ১৯৫৯ সালে সত‍্যজিৎ রায়ের অপুর সংসার ছবির শেষে দেখানো হয়েছিল ছেলে কাজলের হাত ধরে বেরিয়ে যাচ্ছেন সৌমিত্র চট্টোপাধ‍্যায় ওরফে অপু।

অভিযাত্রিকে দেখানো হয়েছে কাজলের হাত ধরেই ফের ফিরে আসবে অপু। অপুর চরিত্রে রয়েছেন অর্জুন চক্রবর্তী, অপর্ণার চরিত্রে দিতিপ্রিয়া রায়, কাজলের চরিত্রে আয়ুষ্মান মুখোপাধ‍্যায়। তবে এই ছবির মুক্তি নিয়ে এখনো কিছু ভাবেননি পরিচালক।

Back to top button