টাইমলাইনবিনোদনছবি

জিন্স-জ‍্যাকেটে এক্কেবারে মর্ডার্ন রানিমা, ‘কুল’ অবতারে পাহাড়ি ভ‍্যাকেশনে দিতিপ্রিয়া, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: বাংলা অভিনয় জগতে বেশ অনেকদিন হয়ে গেল দিতিপ্রিয়া রায়ের (ditipriya roy)। তবে এই নামে অনেকেই চিনতে পারবে না। কারন দিতিপ্রিয়া নিজের নামের থেকে সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্রের নামে বেশি পরিচিত এবং জনপ্রিয়।

ইন্ডাস্ট্রিতে বেশ অনেকদিনই হয়ে গেল দিতিপ্রিয়ার। সেই ছোট্ট বয়স থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। ইতিমধ‍্যেই টেলিভিশনের পাশাপাশি টলিউডেও (tollywood) পা রেখেছেন দিতিপ্রিয়া। শোনা যাচ্ছে বলিউডেও এবার অভিষেক করবেন তিনি।


গত বছরের শেষের দিকে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন দিতিপ্রিয়া। সেই ভ‍্যাকেশনেরই কিছু ছবি সোশ‍্যাল হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। ছবিতে দিতিপ্রিয়াকে দেখলে এক নজরে চিনতে পারা দায়। জিন্স ও সাদা জ‍্যাকেটে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। সঙ্গে ছোট করে কাটা চুল যেন স্টাইলের মাত্রাটা আরো বাড়িয়ে দিয়েছে।

এর আগে ভ‍্যাকেশন থেকে একটি সেলফি শেয়ার করেছিলেন দিতিপ্রিয়া। সাদা জ‍্যাকেটের সঙ্গে হালকা গোলাপি লিপস্টিকে দিতিপ্রিয়ার থেকে চোখ সরানো দায়। ছবিটি শেয়ার করে তিনি লিখেছিলেন, অনেক কষ্টে একটা ভাল সেলফি তুলতে পেরেছেন তিনি।

সংবাদ মাধ‍্যমকে অভিনেত্রী জানিয়েছিলেন, দীর্ঘ আড়াই বছর পর ফের ঘুরতে যাচ্ছেন তিনি। দার্জিলিং, ইচ্ছেগাঁও ও তাগদা ঘুরবেন তাঁরা। মোট চারদিন পাহাড়ে কাটিয়ে ফের ২৯ ডিসেম্বর শুটিংয়ে যোগ দেন দিতিপ্রিয়া।

প্রসঙ্গত, সম্প্রতি গোয়া আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ‍্যালে ‘অভিযাত্রিক’ ছবি প্রদর্শনীর কিছু ছবি শেয়ার করেন দিতিপ্রিয়া। অভিনেতা অর্জুন চক্রবর্তীর সঙ্গে ‘অভিযাত্রিক’ ছবিতে অভিনয় করেছেন দিতিপ্রিয়া।

পরিচালক শুভজিৎ মিত্রের এই ছবি ইতিমধ‍্যেই KIFFএ প্রশংসা কুড়িয়েছে। এবার গোটা অভিযাত্রিক টিম নিয়ে গোয়া পৌঁছে গিয়েছেন তিনি। সেখানেও প্রদর্শনীতে পেয়েছেন সম্মান। সমগ্র টিমের হাতে তুলে দেওয়া হয়েছে মেমেন্টো, শংসা পত্র।

সেই সব ছবি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছেন দিতিপ্রিয়া ও অর্জুন। বিশেষ দিনটির ধূসর রঙা লম্বা স্লিট গাউন ও কালো লেগিংসে দেখা গিয়েছে দিতিপ্রিয়াকে। বাড়তি সৌন্দর্য দিয়েছে তাঁর ছোট করে কাটা স্টাইলিশ হেয়ারস্টাইল। অর্জুনকে এদিন দেখা গিয়েছে নীল প‍্যান্ট স‍্যুটে। একসঙ্গে ক‍্যামেরার জন‍্যও পোজ দিয়েছেন দিতিপ্রিয়া, অর্জুন।

বিভূতিভূষণ বন্দ‍্যোপাধ‍্যায়ের ‘অপু ট্রিলজি’র অন্তর্গত ‘অপরাজিত’ উপন‍্যাসের শেষ অংশটুকু উঠে এসেছে অভিযাত্রিকের কাহিনিতে। ১৯৫৯ সালে সত‍্যজিৎ রায়ের অপুর সংসার ছবির শেষে দেখানো হয়েছিল ছেলে কাজলের হাত ধরে বেরিয়ে যাচ্ছেন সৌমিত্র চট্টোপাধ‍্যায় ওরফে অপু।

অভিযাত্রিকে দেখানো হয়েছে কাজলের হাত ধরেই ফের ফিরে আসবে অপু। অপুর চরিত্রে রয়েছেন অর্জুন চক্রবর্তী, অপর্ণার চরিত্রে দিতিপ্রিয়া রায়, কাজলের চরিত্রে আয়ুষ্মান মুখোপাধ‍্যায়। তবে এই ছবির মুক্তি নিয়ে এখনো কিছু ভাবেননি পরিচালক। আপাতত আরো কয়েকটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনীর জন‍্য পাঠানো হবে অভিযাত্রিক।

Back to top button