টাইমলাইনবিনোদন

চৈত্রের গরমে নাজেহাল কলকাতা, শুটিংয়ের ফাঁকে আবারো পাহাড়ে পাড়ি দিলেন ‘রাণীমা’ দিতিপ্রিয়া

বাংলাহান্ট ডেস্ক: বাংলা অভিনয় জগতে বেশ অনেকদিন হয়ে গেল দিতিপ্রিয়া রায়ের (ditipriya roy)। তবে এই নামে অনেকেই চিনতে পারবে না। কারন দিতিপ্রিয়া নিজের নামের থেকে সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্রের নামে বেশি পরিচিত এবং জনপ্রিয়।

তবে শুধু অভিনয় না, ঘুরতেও বেশ ভালবাসেন দিতিপ্রিয়া। সময় সুযোগ পেলেই তাই টুকটাক ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। গত বছরের শেষের দিকে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন দিতিপ্রিয়া। চুটিয়ে কিছুদিন ছুটি উপভোগ করে ফের কলকাতায় ফিরে শুটিং শুরু করেছিলেন দিতিপ্রিয়া।


চৈত্রের শেষে গরমে কলকাতাবাসী এখন নাজেহাল। এই সময়েই ফের একবার পাহাড়ে পাড়ি দিয়েছেন রাণীমা। তবে এবারে শুটিংয়ের জন‍্য নাকি নেহাতই ছুটি উপভোগ করতে তা অবশ‍্য জানা যায়নি। দিতিপ্রিয়ার সঙ্গে গিয়েছেন তাঁর মা ও।

ইনস্টা হ‍্যান্ডেলে কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। দিতিপ্রিয়াকে দেখা গিয়েছে তাঁর প্রিয় জিন্স ও টপে। পাহাড়ে গিয়ে তিনি যে প্রয়োজনীয় অক্সিজেন তাও ক‍্যাপশনে বুঝিয়েছেন দিতিপ্রিয়া। কুল অবতারে ছবিতে ধরা দিয়েছেন রাণীমা। ছবিগুলি বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

গত বছরের ভ‍্যাকেশনেরও কিছু ছবি সোশ‍্যাল হ‍্যান্ডেলে শেয়ার করেছিলেন দিতিপ্রিয়া। ছবিতে দিতিপ্রিয়াকে দেখলে এক নজরে চিনতে পারা দায়। জিন্স ও সাদা জ‍্যাকেটে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। সঙ্গে ছোট করে কাটা চুল যেন স্টাইলের মাত্রাটা আরো বাড়িয়ে দিয়েছে।

এর আগে ভ‍্যাকেশন থেকে একটি সেলফি শেয়ার করেছিলেন দিতিপ্রিয়া। সাদা জ‍্যাকেটের সঙ্গে হালকা গোলাপি লিপস্টিকে দিতিপ্রিয়ার থেকে চোখ সরানো দায়। ছবিটি শেয়ার করে তিনি লিখেছিলেন, অনেক কষ্টে একটা ভাল সেলফি তুলতে পেরেছেন তিনি।

সংবাদ মাধ‍্যমকে অভিনেত্রী জানিয়েছিলেন, দীর্ঘ আড়াই বছর পর ফের ঘুরতে যাচ্ছেন তিনি। দার্জিলিং, ইচ্ছেগাঁও ও তাগদা ঘুরবেন তাঁরা। মোট চারদিন পাহাড়ে কাটিয়ে ফের ২৯ ডিসেম্বর শুটিংয়ে যোগ দেন দিতিপ্রিয়া।

Back to top button