টাইমলাইনবিনোদনভিডিও

জমকালো শাড়ি-গয়নায় নতুন কনের সাজে দিতিপ্রিয়া, ‘রানিমা’র রূপ দেখে চোখ ফেরানো দায়!

বাংলাহান্ট ডেস্ক: তড়তড়িয়ে এগিয়ে চলেছে দিতিপ্রিয়া রায়ের (ditipriya roy) সাফল‍্যতরী। বাংলা সিরিয়ালের দর্শক তাঁকে চেনেন রাণী রাসমণি রূপে। এত কম বয়সেই তুখোড় অভিনয় দক্ষতা দিয়ে সকলের মন জয় করে নিচ্ছেন দিতিপ্রিয়া। সেই সঙ্গে পাচ্ছেন সম্মান, ভূয়সী প্রশংসা।

করুণাময়ী রাণী রাসমণি সিরিয়ালে সাদামাটা থানের সঙ্গে শাল গায়ে দিয়েই দেখা যায় দিতিপ্রিয়া ওরফে রাসমণিকে। তবে মাঝে মাঝেই সোশ‍্যাল মিডিয়ায় সম্পূর্ণ ভিন্ন সাজে ধরা দিয়ে অনুরাগীদের চমকে দেন দিতিপ্রিয়া। এই যেমন সাম্প্রতিক পোস্ট করা ভিডিওতে একেবারে ভিন্ন অবতারে ধরা দিয়েছেন তিনি।


হলুদ রূপোলি জমকালো শাড়ি, সোনার গয়না, খোপায় ফুল দিয়ে সেজেছেন দিতিপ্রিয়া। আঁচল এলিয়ে আরামকেদারায় বসে ক‍্যামেরার জন‍্য পোজ দিতে দেখা গিয়েছে দিতিপ্রিয়াকে। বেশ বোঝা গিয়েছে ফটোশুটের নেপথ‍্যের ছবিই এই ভিডিওতে তুলে ধরেছেন তিনি। এই প্রসঙ্গে দিতিপ্রিয়া জানান, একটি ব্র‍্যান্ডের হয়েই এই ফটোশুট করেছেন তিনি।

প্রসঙ্গত, গত বছরের শেষের দিকে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন দিতিপ্রিয়া। সেই ভ‍্যাকেশনেরই কিছু ছবি সম্প্রতি সোশ‍্যাল হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। ছবিতে দিতিপ্রিয়াকে দেখলে এক নজরে চিনতে পারা দায়। জিন্স ও সাদা জ‍্যাকেটে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। সঙ্গে ছোট করে কাটা চুল যেন স্টাইলের মাত্রাটা আরো বাড়িয়ে দিয়েছে।

এর আগে ভ‍্যাকেশন থেকে একটি সেলফিও শেয়ার করেছিলেন দিতিপ্রিয়া। সাদা জ‍্যাকেটের সঙ্গে হালকা গোলাপি লিপস্টিকে দিতিপ্রিয়ার থেকে চোখ সরানো দায়। ছবিটি শেয়ার করে তিনি লিখেছিলেন, অনেক কষ্টে একটা ভাল সেলফি তুলতে পেরেছেন তিনি।

সংবাদ মাধ‍্যমকে অভিনেত্রী জানিয়েছিলেন, দীর্ঘ আড়াই বছর পর ফের ঘুরতে যাচ্ছেন তিনি। দার্জিলিং, ইচ্ছেগাঁও ও তাগদা ঘুরবেন তাঁরা। মোট চারদিন পাহাড়ে কাটিয়ে ফের ২৯ ডিসেম্বর শুটিংয়ে যোগ দেন দিতিপ্রিয়া।

Back to top button