টাইমলাইনখেলাক্রিকেটIPL

বিশ্বের সেরা টি-২০ ব্যাটসম্যানকে দলে নিতে KKR-কে খরচ করতে হবে দেড় কোটি টাকা, আগ্রহ দেখাবে kkr?

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি লীগ হল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল। এই আইপিএলে খেলতে আসেন বিশ্বের বিভিন্ন দেশের প্রথম সারির ক্রিকেটাররা। বিশ্বের তাবড় তাবড় টিটোয়েন্টি স্পেসালিষ্ট ক্রিকেটাররা আইপিএল খেলার জন্য ছুটে আসেন যার কারণ আইপিএলের জনপ্রিয়তা এবং আইপিএল থেকে প্রচুর অর্থ পাওয়া যায়।

আইপিএলে বিশ্বের সেরা ক্রিকেটারদেরকে দলে নিতে চায় ফ্র্যাঞ্চাইজি গুলি। তেমনি এবার বিশ্বের সেরা টি টোয়েন্টি ব্যাটসম্যান ডেভিড মালানকে দলে নিতে গেলে যে কোনো ফ্র্যাঞ্চাইজিকে খরচ করতে হবে ন্যূনতম দেড় কোটি টাকা। এই মুহূর্তে আইসিসির র্যাঙ্কিংয়ের বিচারে টি-টোয়েন্টি নাম্বার ওয়ান ব্যাটসম্যান ডেভিড মালান আইপিএলে নিজের নামটি নথিভুক্ত করেছেন। তিনি দেড় কোটি টাকা রেখেছেন নিজের বেস প্রাইস অর্থাৎ কোন দল যদি মালানকে নিজেদের দলে নিতে চাই তাহলে সেই দলকে কমপক্ষে দেড় কোটি টাকা খরচা করতেই হবে।

এর আগে কখনও আইপিএল খেলেনি ডেভিড মালান। তবে এবার অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে দুর্দান্ত পারফরমেন্স করেছেন তিনি। যার জেরে ইতিমধ্যেই ডেভিড মালানকে আইপিএলের নিলামে দলে নেওয়া নিয়ে আগ্রহ দেখিয়েছে ফ্রাঞ্চাইজি গুলি। তবে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়ার মতে এবার ডেভিড মালান যেতে চলেছে ইয়ন মর্গ্যানের নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্সে। অর্থাৎ মালানকে দলে নিতে গেলে কমপক্ষে দেড় কোটি টাকা খরচ করতেই হবে কলকাতা নাইট রাইডার্সকে।

Back to top button