টাইমলাইনভারত

দীপিকার পর দিয়া, একে একে বলিউড অভিনেত্রীদের নাম জড়াচ্ছে ড্রাগস মামলায়

বাংলা হান্ট ডেস্কঃ বলিউড অভিনেত্রী দিয়া মির্জার (Dia Mirza) নাম ড্রাগস মামলায় সামনে আসার পর সোশ্যাল মিডিয়ায় সাফাই দেন তিনি নিজেই। উনি ট্যুইট করে লেখেন, ‘ওনার নাম খারাপ করার চেষ্টা করা হচ্ছে। উনি কোনও দিনও অবৈধ ড্রাগস সেবন করেন নি। দিয়া সাফাই হিসেবে একের পর এক ট্যুইট করে যান।

দিয়া একটি ট্যুইটে লেখেন, আমি এই খবরকে দৃঢ় ও স্পষ্টভাবে খণ্ডন করতে চাই কারণ এই অভিযোগগুলি ভিত্তিহীন এবং এই অভিযোগগুলি ভুল উদ্দেশ্য নিয়ে করা হয়েছে। এরকম নিম্নমানের রিপোর্টিং আমার ভাবমূর্তি খুন্ন করবে, আর আমার ক্যারিয়ারে প্রভাব পড়বে। আমি এই জায়গা অনেক বছরের পরিশ্রমের পর হাসিল করেছি। আমি আমার জীবনে কখোনও কোনও মাদক পদার্থ কিনি নি, আর সেবন করিনি। আমি একজন ভারতীয় নাগরিক হিসেবে আমার জন্য উপলব্ধ আইনি প্রক্রিয়ার ব্যবহার করব। আমার সমর্থন করা ফ্যানদের আমি ধন্যবাদ জানাই।

উল্লেখ্য, এনসিবির সাথে জয়া সাহার জিজ্ঞাসাবাদে দিয়ার আগে দীপিকা পাড়ুকোন আর শ্রদ্ধা কাপুরের নাম সামনে এসেছে। জয়া সাহা সুশান্ত সিংয়ের ট্যালেন্ট ম্যানেজার ছিলেন আর ওনার সাথে বলিউডের অনেক তারকার ড্রাগস কানেকশন আছে। NCB জয়া সাহার কোম্পানি KWAN এর সিইও ধ্রুবকেও সমন পাঠিয়েছে।

জয়ার আগে রিয়ার সাথে কথাবার্তায় সারা আলী খান, রকুল প্রীত সিং এর মতো বিখ্যাত অভিনেত্রীর নাম এসেছিল। শ্রদ্ধা কাপুর হোয়াটসঅ্যাপ চ্যাটে জয়ার কাছে সিবিডি অয়েল চায়। আরেকদিকে, দীপিকা জয়ার ম্যানেজার করিশমার সাথে চ্যাটে গাঁজা আর হ্যাশের বিষয়ে কথা বলে।

Back to top button