টাইমলাইনবিনোদনভিডিও

১৪ নয়, ১৩ জুন রাতে মেরে ঝুলিয়ে দেওয়া হয় সুশান্তকে! ভার্চুয়াল ময়নাতদন্তে দাবি চিকিৎসকের, দেখুন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ১৪ জুন সকালে নয়, ১৩ জুন রাতেই মৃত‍্যু হয় সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput)। তাও আত্মহত‍্যা (suicide) নয়, নির্মমভাবে মারধোর করে খুন করে তারপর ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয় অভিনেতাকে। জোর গলায় এমনই চাঞ্চল‍্যকর দাবি করেছেন ভারতীয় প্রতিরক্ষা মন্ত্রকের হাসপাতালের চিকিৎসক মীনাক্ষী মিশ্র।
সম্প্রতি নিজের টুইটার হ‍্যান্ডেলে মৃত‍্যুর পর সুশান্তের দেহের একটি ভিডিও শেয়ার করেছেন ওই চিকিৎসক। ভিডিওটিতে সুশান্তের দেহের ভার্চুয়াল ময়নাতদন্তের পর তিনি দাবি করেছেন, এটা আত্মহত‍্যা নয় বরং খুন। সুশান্তের মৃত‍্যুকে বারংবার আত্মহত‍্যা বলে যে দাবি করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ‍্যে বলে দাবি করেছেন চিকিৎসক।


তাঁর কথায়, গলায় ফাঁস দিয়ে কেউ আত্মহত‍্যা করলে তাঁর চোখ ও জিভ বাইরে বেরিয়ে আসবে। কিন্তু সুশান্তের তা হয়নি। ফাঁস দিলে গলায় যে ধরনের দাগ পড়ে অভিনেতার গলায় তেমন দাগও দেখা যায়নি বলে দাবি করেন ওই চিকিৎসক। সুশান্তের একটি চোখ আধখোলা অবস্থায় ছিল। গলায় ফাঁস দেওয়ার পর শরীরে যা যা লক্ষণ দেখা যায় তার কোনওটাই হয়নি বলে দাবি করেন তিনি।
মীনাক্ষী আরও বলেন, সুশান্তের দেহ হলুদ বর্ণ ধারণ করেছিল। অর্থাৎ তাঁর মৃত‍্যু অন্তত ১৫-১৮ ঘন্টা আগে হয়। তার অর্থ ১৪ জুন সকালে নয় বরং ১৩ জুন রাতেই মৃত‍্যু হয় সুশান্তের। শুধু তাই নয়, গলায় ফাঁস দেওয়ার আগে নির্মম ভাবে মারা হয়েছিল সুশান্তকে, এমনই দাবি করেন চিকিৎসক। অর্থাৎ ১৪ জুন সকালে সুশান্ত যে জুস খেয়েছিলেন বলা হচ্ছে তাও মিথ‍্যে।

https://twitter.com/savethesaviours/status/1290018356049801217?s=19

চিকিৎসককে এভাবে মুম্বই পুলিস বোকা বানাতে পারবে না বলে দাবি করেন মীনাক্ষী। ভিডিওটি পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এই ভিডিওর জন‍্য আরও একবার সন্দেহের তীর গিয়েছে মুম্বই পুলিসের দিকে।

Related Articles

Back to top button