টাইমলাইনপশ্চিমবঙ্গ

এবার বাংলায় পুলিশের মারেই মাথা ফাটলো সরকারি চিকিৎসকের

বাংলাহান্ট ডেস্ক: চিকিৎসকদের মারধর করছেন রোগীর আত্মীয় এই দৃশ্যই আমরা দেখে থাকি সচরাচর। কিন্তু এবার দৃশ্য টা একটু অন্যরকম। রাস্তায় ঘিরে ধরে মত্ত অবস্থায় পুলিশ মারধর করলো চিকিৎসককে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রায়গঞ্জের উত্তর দিনাজপুরে। সরকারি হাসপাতালের চিকিৎসক অনির্বাণ সেনগুপ্তকে মেরে মাথা ফাটিয়ে দিল পুলিশ।

এদিন সকাল ১১টা নাগাদ রায়গঞ্জ থানার জামবাড়ি এলাকায় ইটাহার প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক অনির্বাণ সেনগুপ্তের ও ফার্মাসিস্ট দীপক রায়ের বাইকের পথ আটকে দাঁড়ায় পুলিশের একটি বাস। বাস থেকে নেমে পুলিশের একটি দল ওই ডাক্তার কে মারধর করতে শুরু করেন। ওই চিকিৎসকের অভিযোগ পুলিশকর্মীরা মত্ত ছিলেন।

পুলিশের বাসকে ৩৪ নম্বর জাতীয় সড়কে দ্রুত সাইড না দেওয়ায় চিকিৎসক অনির্বাণ সেনগুপ্ত ও ফার্মাসিস্ট দীপক রায় কে মারধর করার অভিযোগ ওঠে। তাদেরকে জোর করে পুলিশ বাসে তুলে নিয়ে যাওয়ারও চেষ্টা করা হয়। গ্রামবাসীরা ঘটনাস্থলে পৌঁছলে পুলিশ সরে যেতে বাধ্য হয়।

চিকিৎসক অনির্বাণ সেনগুপ্তকে ইটাহার স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা করানো হয়। অনির্বাণ রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। যদিও বিষয়টা নিয়ে মুখ খোলেনি পুলিশ প্রশাসন।

Back to top button
Close