টাইমলাইনপশ্চিমবঙ্গবিশেষ

কুকুরকে বিয়ে যুবকের, করলেন চুম্বনও! সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতেই ধেয়ে গেল নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক : সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে কোন জিনিস ভাইরাল (Viral) হতে সময় লাগে না। অতীতে রানাঘাট স্টেশনে ভিক্ষাবৃত্তি করে দিন চালানো রানু মন্ডল বা হালের কাঁচা বাদাম কাকু! সোশ্যাল মিডিয়ার জগতে ঝড় তুলেছেন তারা। এছাড়াও প্রায় প্রতিদিনই কোন না কোন “ক্যারিশমা” করে বিখ্যাত হয়ে উঠছেন নেটিজেনদের কেউ কেউ। এবার এমনই এক ছবি সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হলো যা দেখে অনেকেরই চক্ষু চড়কগাছ।

দিপায়ন দাস নামে একজন যুবক তার বাড়ির পোষ্য কুকুরটিকে রীতিমতো বিবাহ আচার – নিয়ম মেনে বিয়ে করেছেন। যুবকের এক বন্ধু সেই বিবাহ মুহূর্তের ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে অন্তর্জালের মাধ্যমে। ছবি দেখে কেউবা খুশি হয়েছেন কেউবা রীতিমতো গালমন্দ করতেও ছাড়েননি জনৈক যুবককে।

কিছু কিছু নেটিজেনদের মতে জ্যোতিষ শাস্ত্র মতে মাঙ্গলিক দোষ খন্ডন করার জন্য যুবকটি এই কাজ করেছেন। অন্য পক্ষের দাবি নিছক ফুটেজ পাওয়ার জন্যই তিনি বিবাহ করেছেন তার বাড়ির পোষ্যকে।
এক ফেসবুক ব্যবহারকারী মন্তব্য করেছেন, “কতই রঙ্গ দেখব দুনিয়ায়”, আবার একজনের মন্তব্য, “স্ত্রীয়ের লাভ বাইটসে কিন্তু জলাতঙ্ক রোগ হতে পারে, সাবধান!” আরেকজন ফেসবুক ব্যবহারকারীর মন্তব্য, “মা ছেলেকে কুকুর বলেছিল, ছেলে হয়তো সেটা সিরিয়াসলি নিয়ে নিয়েছে।”

ভালো-মন্দ মিশিয়ে যখন উত্তাল হয়েছে নেটদুনিয়া তখন সেই বিবাহ অনুষ্ঠানের ফটোগ্রাফারের মন্তব্য, “আমরা বন্ধুরা নিছক আনন্দের জন্য এই ফটোগ্রাফি করি। এটা যে এ রকম ভাবে ভাইরাল হয়ে যাবে তা ভাবতে পারিনি। এর অন্য কোন উদ্দেশ্য ছিল না”।

Related Articles

Back to top button