টাইমলাইনবিনোদন

ভাইরাল ভিডিও: রাস্তায় ‘নাগিন ডান্স’ করতে গিয়ে কুকুরের তাড়া খেলেন রানুর মতো দেখতে মহিলা

বাংলাহান্ট ডেস্ক: কোনও না কারনে প্রায়দিনই খবরে উঠে আসেন রানু মণ্ডল। তিনি নিজে কিচু না করলেও তাঁর নাম জড়িয়ে যেকোনও খবরই আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে এখন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে, রানু মণ্ডলের গাওয়া ‘তেরি মেরি কাহানি’ গানটির সঙ্গে পাল্লা দিয়ে সুর মিলিয়েছে এক কুকুরও। সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এবার আরও এক ভিডিও প্রকাশ্যে এসেছে রানুর মতো দেখতে এক মহিলাকে নিয়ে।

ফেসবুকে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলা রাস্তার মাঝেই তুমুল ‘নাগিন ডান্স’ করতে শুরু করেছেন। রাস্তায় থাকা কোনও মানুষের দিকেই তাঁর কোনও ভ্রূক্ষেপ নেই। তিনি নিজের মতোই নাচছেন। কিন্তু তাঁর নাচ সম্ভবত মনঃপূত হয়নি এক কুকুরের। মহিলা নাচ শুরু করার সঙ্গে সঙ্গেই তাঁর দিকে তেড়ে যায় ওই সারমেয়।

অবশ্য মহিলাও পিছু হটার পাত্রী নন। তিনিও পাল্টা তাড়া করেন কুকুরকে। তাঁর তাড়া খেয়ে অবশেষে রণে ভঙ্গ দেয় কুকুর। এই ভিডিও প্রকাশ্যে আসতেই আরেক প্রস্থ হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। অনেকে মন্তব্য করেছেন, ওই মহিলার সঙ্গে নাকি রানুর আগেকার রূপের মিল রয়েছে। আবার একাংশের মতে, ওই মহিলা সম্ভবত মানসিক ভারসাম্যহীন। তাই এই ভিডিও শেয়ার করে তাঁকে এভাবে অপমান করা উচিত নয়। অনেকে আবার রানুর হয়েও গলা তুলেছেন। তাঁরা বলছেন, রানুর প্রতিভাকে এইসব ট্রোলের মাধ্যমে ছোট করা উচিত নয়।

প্রসঙ্গত, সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, এক ব্যক্তি রানু মণ্ডলের গান গাইছেন। তাঁর সঙ্গে একটি কুকুরও রীতিমতো রেওয়াজ শুরু করেছে। এই ভিডিটিও হাসির রোল তোলে নেটজগতে।

Back to top button