টাইমলাইনভাইরালভিডিও

নদীতে ডুবে যাওয়া থেকে বাচ্চা মেয়েকে বাঁচাল গৃহপালিত কুকুর, ভাইরাল হলো ভিডিও

বলা হয় কুকুর এমন এক প্রভুভক্ত প্রাণী যার প্রশংসা যতই করা হোক সেটা কম হবে। সম্প্রতি এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা প্রমান করে কুকুর মানুষের প্রতি সত্যিকারের কতটা নিষ্ঠাবান। সোশ্যাল মিডিয়া যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে একটা গৃহপালিত কুকুর কিভাবে এক বাচ্চা মেয়েকে জলে ডুবে যাওয়া থেকে বাঁচিয়ে নিচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে কুকুরটি খুবই বুদ্ধিমত্তার সাথে বাচ্চা মেয়েকে বিপদের থেকে রক্ষা করছে। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিও ভাইরাল হয় যেখানে প্রাণীদের নানা মনোরঞ্জনকর কান্ড দেখা মেলে। তবে নিষ্ঠাবান কুকুরের এই ভিডিও সকলকে কুকুরের প্রতি সম্মান জানাতে বাধ্য করেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে এক ছোটো বাচ্চা মেয়ে বল নিয়ে খেলা করছিল। খেলতে খেলতে বল পাশে নদীর জলে চলে যায়। বাচ্চা মেয়েটি বল আনতে জলের মধ্যে নামতে শুরু করে করে। এটা দেখা মাত্র কুকুরটি গৃহপালিত কুকুরটি সতর্ক হয়ে যায় এবং মেয়েটির জামা ধরে টেনে তাকে পেছনে নিয়ে আসে।

https://twitter.com/susantananda3/status/1363709198505111552?s=19

এখানেই থেমে যায়নি কুকুরটি। মেয়েটিকে টেনে আনার পর, নদীতে পড়ে যাওয়া বল আনার জন্য নেমে পড়ে কুকুর। বলটি মুখে করে ধরে তা পৌঁছে দেয় মেয়েটির হাতে। ভিডিও আইএফএস সুশান্ত নন্দ শেয়ার করেছেন। যদিও উনি এটা জানাননি যে ভিডিওটি কোন স্থানের। তবে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ প্ৰশংসা কুড়িয়েছে।

Back to top button