fbpx
টাইমলাইনভাইরালভিডিও

অদ্ভূতুড়ে! আপনা থেকেই নড়ে উঠছে পুতুল, শিহরণ জাগানো ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও (video) শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।
শুধু মানুষ নয়, বহু পশুপাখির ভিডিয়োও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। কখনও কুকুর, কখনও ভাল্লুক আবার কখনও টিয়াপাখির ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। আর সেসব দেখে তাজ্জব হয়ে যায় নেটজনতা।
কোনও কোনও ভিডিও দেখে মনে খুশির উদ্রেক হয় আবার কিছু ভিডিও দেখে শিউড়ে ওঠে গা। এমনই এক ভিডিও এবার ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায় যেখানে দেখা গিয়েছে অদ্ভূতুড়ে কাণ্ড। নিজে থেকেই নড়ছে পুতুল। কাঁচের শোকেসের মধ‍্যে আপনাআপনিই নড়ে একদিকে হেলে যাচ্ছে।

এই ভয়ংকর ভিডিও শেয়ার করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের হ‍্যামিলটন, ওহায়োর এক বাসিন্দা। তিনি জানান, ঘটনার দিন বাড়িতে তিনি একাই ছিলেন। তাঁর স্ত্রী বেরিয়েছিলেন কিছু কাজে। এমন অবস্থায় তিনি হঠাৎ খেয়াল করেন শোকেসে রাখা একটি পুতুল আপনা থেকেই নড়ে উঠছে। নিজে নিজেই হেলে পড়ছে একপাশে।
এই ঘটনা দ্বিতীয় বার ঘটতেই ক‍্যামেরা অন করে রেকর্ড করতে শুরু করেন ওই ব‍্যক্তি। ভিডিওতে স্পষ্ট দেখা যায় পরপর দুঠি পুতুল নড়ে উঠছে নিজে থেকেই। শুধু তাই নয়, ঘরের মধ‍্যে সোফায় রাখা কাপড়ও আপনা থেকে নীচে পড়ে যাচ্ছে।

বলা বাহুল‍্য এই ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়‌। নেটিজেনদের চোখ কপালে উঠেছে এই অদ্ভূতুড়ে ভিডিও দেখে। কেউ কেউ বলছে কোনও না কোনও কারন নিশ্চয়ই রয়েছে নেপথ‍্যে। তবে এই ভিডিও মনে করিয়ে দিয়েছে সিনেমায় দেখা প্রখ‍্যাত কিছু ভৌতিক পুতুলকে।

Back to top button
Close
Close